গোয়ালন্দে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে অক্টোবর ২০২২ ০৭:০৯ অপরাহ্ন
গোয়ালন্দে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন- গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোস্তফা মুন্সী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আশরাফুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ আমিরুল হক শামীম, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসন মৃধা, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডলসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সেজন্য সেদিকে নজরদারি করা, উপজেলার প্রত্যেকটি এলাকায় রাতে পাহারাদার জোড়দার, পোড়াভিটায় মাদক করবার নির্মূল, অবৈধ ড্রেজিং দিয়ে নদী পুকুর ও নদী থেকে মাটি উত্তোলন, অচেন চক্রের খপ্পরে থেকে সচেতন থাকা, ছিনতাই, মাদকমুক্ত, সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা এবং সেগুলো বাস্তবায়ন করা নিয়ে আলোকপাত করা হয়।