র‍্যাবের পৃথক অভিযানে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ২০শে জুলাই ২০২২ ০২:৩৩ অপরাহ্ন
র‍্যাবের পৃথক অভিযানে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গাজীপুর জেলার কালিয়াকৈর থানার মৌচাক ইউনিয়নের ভান্নারা বাজার এলাকায় অভিযান  পরিচালনা করে ২০ জুলাই বুধবার রাত একটার দিকে মাদক ব্যবসায়ী আলামিন দেওয়ান মনিরকে  ৫৯০পিস টাপেনটাডল ট্যাবলেট এবং নগদ ৯০০ টাকা সহ হাতেনাতে আটক করে।


অপর দিকে রাত তিনটার দিকে গোপন  সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার গোড়াই মিল গেইট এলাকায়  অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রাকিব হোসেন (২৫), কে  ১৪৯৭ (চৌদ্দশত সাতানব্বই) পিস ইয়াবা  ০২টি মোবাইল, ০২টি সিম কার্ড এবং নগদ ২৪০ টাকা সহ হাতেনাতে আটক করে।


গাজীপুর জেলার জয়দেবপুর থানার দেশিপারা  গ্রামের ইয়াজ উদ্দিনের ছেলে   মোঃ রাকিব হোসেন (২৫)।র‍্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ।


আসামীদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় যে, বহুদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ও ট্যাবলেট  সংগ্রহ করে  টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে তাদের চাহিদা অনুযায়ী বিক্রয় করে আসছে। আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় ও গাজীপুর জেলার কালিয়াকৈরে থানায়  দুইটি মামলা দায়ের করা হয়েছে।