নরসিংদীতে আধিপত্য কেন্দ্র করে সংঘর্ষ, নিহত বেড়ে ২

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, নরসিংদী
প্রকাশিত: রবিবার ৩০শে জানুয়ারী ২০২২ ০৯:১৭ অপরাহ্ন
নরসিংদীতে আধিপত্য কেন্দ্র করে সংঘর্ষ, নিহত বেড়ে ২

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় মামুন মিয়া নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুজনের মৃত্যু হলো।


রোববার (৩০ জানুয়ারি) রাতে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ও বিকেলে উপজেলার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে দুই দফায় এই ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের আরও ৮ থেকে ১০ জন আহত হয়েছে।


নিহতরা হলেন, মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামের মানিক ব্যাপারীর ছেলে রুবেল মিয়া (২৭)। একই উপজেলার মামুন মিয়া। তবে মামুন মিয়ার বিস্তারিত পরিচয় জানা যায়নি এখন পর্যন্ত।


স্থানীয় সূত্রে জানা যায় , রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাতুল হাসান জাকির ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক এই দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এদিকে গত ২ মাস ধরে আশরাফুল হকের সমর্থকরা এলাকার বাইরে অবস্থান করছিল। আজ রোববার সকালে আশরাফুল হকের সমর্থকরা এলাকায় প্রবেশ করতে চায় এবং এটিকে কেন্দ্র করে জাকির গ্রুপ বাধা দেয়। একপর্যায়ে তারা পিছু হটে পার্শ্ববর্তী ইউনিয়ন মির্জারচরে পালিয়ে যায়। সেখানে গেলে আশরাফুল হকের সমর্থকরা সেখানকার স্থানীয় লোকজন নিয়ে হামলা করে। 


এ সময় দেশীয় অস্ত্র ও টেটা নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়। এতে রুবেল মিয়া নিহত হন। এ সময় দুই গ্রুপের অন্তত আটজন আহত হয়। এরপর দুপুর ২টার দিকে সংঘর্ষে মামুন মিয়া নামে আরও একজন নিহত হয়।


রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গোবিন্দ সরকার বলেন, সংঘর্ষের ঘটনায় মোট দুজনের মৃত্যু হয়েছে বলে জেনেছি আমরা। সর্বশেষ মামুন মিয়া নামে একজন মারা গেছেন। নিহতদের মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।