নাগেরপাড়া ইউনিয়নের ৩টি ওয়ার্ডে আতংকে ভোটাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ২০শে নভেম্বর ২০২১ ০৯:২৬ অপরাহ্ন
নাগেরপাড়া ইউনিয়নের ৩টি ওয়ার্ডে আতংকে ভোটাররা

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের ১,২ ও ৬ নং ওয়ার্ডে  বহিরাগতদের অভয়ারণ্য হওয়ায় আতংকে রয়েছেন এলাকার ভোটাররা।


সরেজমিন ঘুরে ও একাধিক ভোটারদের কাছে জানা যায়, শরীয়তপুরের গোসারহাট উপজেলার নাগের পাড়া ইউনিয়নের দক্ষিনে ৬নং ওয়ার্ডের ১২ নং লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়টি  বরিশাল জেলার মুলাদী উপজেলার সফিপুর ইউনিয়নের পাশে এবং ১নং ওয়ার্ড ছয়গাও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২ নং ওয়ার্ড ছোট কাচনা সরকারি প্রাথমিক বিদ্যালয়টির পশ্চিমে মাদারীপুর জেলার কালকিনী উপজেলার বাঁশগাড়ী ইউনিয়ন হওয়ায় এই ৩ টি ওয়ার্ডে বহিরাগতদের অভয়ারণ্য হয়ে উঠেছে। 


নাগের পাড়ার কিছু লোকজন ওই এলাকার মানুষের সাথে দলবল করার কারনে প্রতিদিন এই ৩টি ভোট কেন্দ্র এলাকায় এসে বহিরাগতরা ত্রাসের সৃষ্টি করছেন। প্রতিনিয়ত বহিরাগতদের আনাগোনায় আতংক ছড়িয়ে পড়ছে সাধারন ভোটারদের মাঝে। এ-সব এলাকায় বহিরাগতদের আনাগোনা বন্ধ করা না গেলে ভোটারদের উপস্থিতি কম হওয়ার সম্ভাবনা রয়েছে। 


নাগের পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক খান বলেন, আমাদের ইউনিয়ন ভৌগোলিক কারণে তিনটি জেলার মোহনায় দক্ষিনে বরিশাল জেলার মূলাদী উপজেলার সফিপুর ইউনিয়ন ও পশ্চিমে মাদারীপুরের কালকিনী উপজেলার বাঁশগাড়ি ইউনিয়ন হওয়ায় আমাদের ইউনিয়নে বহিরাগতদের একটি অভয়ারণ্য সব সময় থাকে তাই আপনাদের মাধ্যমে প্রশাসনের কাছে একটি সুষ্ঠু নির্বাচন আশা করছি। 


গোসাইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মোঃ জাহিদুল ইসলাম বলেন, নাগের পড়া ইউনিয়নের ১,২ ও ৬ নং ওয়ার্ডে বহিরাগতদের আনাগোনার বিষয়ে আমাদের কাছে তথ্য রয়েছে।  নির্বাচনের দিন এই এলাকায় আমাদের বিশেষ নজর থাকবে। যাতে ভোটাররা নিরাপদে তাদের ভোট দিতে পারে।