সরাইলে একই স্থানে দু দফা ডাকাতি: আহত একজন

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই জুন ২০২১ ০৬:৪৫ পূর্বাহ্ন
সরাইলে একই স্থানে দু দফা ডাকাতি: আহত একজন

ব্রাহ্মণবাড়িয়া সরাইল - নাসির নগর সড়কে সরাইল খাদ্য গুদামের সামনে দু-দফা ডাকাতির ঘটনা ঘটেছে।  বুধবার ( ৯ জুন) দিবাগত রাত আনুমানিক সাড়ে এগারটা থেকে বারটার মধ্যে সরাইল- নাছিরনগর সড়কে সরাইল খাদ্য গুদামের সামনে দু দফা ডাকাতির ঘটনা ঘটেছে। এসব ঘটনায় একাধিক ব্যাটারি চালিত অটোরিকশার চালক ও যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নেয় ডাকাত দল।


এসময় ডাকাতরা একজন অটোরিকশা চালকের মাথায় আঘাত করে।আহত অটোরিকশা চালক মো.সুলমান ( ৩৮) সরাইল সদর উপজেলা সৈয়দ টুলা গ্রামের মৃত শুক্কুর মিয়া ছেলে। ডাকাতের কবলে পড়া অপর অটোরিকশা চালক আল আলামিন (৩০) উপজেলার উচালিয়াপাড়ার মৃত আলী হোসেনের ছেলে।আহত চালক সরাইল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।


আহত অটোরিকশা চালক সুলমান বলেন, কালিকচ্ছ থেকে খাদ্য গুদামের সামনে আসলে ৫-৬ জন মুখোশ পড়া ডাকাতের দল,আমাকে গতিরোধ করতে না পেরে দেশীয় অন্ত্র দিয়ে মাথায় আঘাত করে। আঘাত নিয়ে সরাইল হাসপাতালে চিকিৎসা করি।আমার কাছ থেকে কিছু নিতে পারেনা।


অটোরিকশা চালক আল আলামিনের মতে ডাকাতরা সংখ্যায় ৭-৮জন তারা সবাই মুখোশ পড়া ছিল।ডাকাতরা  আমার কাছে থাকা মোবাইল, টাকা সহ সব কিছু ছিনিয়ে নেয় বলে জানান।ভুক্তভোগীরা জানিয়েছে, ডাকাতরা মুখোশ পড়া ছিল এবং তারা সকলই উঠতি বয়সের যুবক।


স্থানীয়দের অভিযোগ, রাত নয় বা দশটার পর হলে প্রায় সময় এ সড়কে খাদ্য গুদামের সামনে ডাকাতির ঘটনা ঘটে।এসব তথ্য জানিয়েছেন ডাকাতের কবলে পড়া লোকজন।সরাইল থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. আসলাম হোসেন'কে অভিহিত করলে তিনি এ ব্যাপারে বলেন, সরাইল থানার পুলিশ ডাকাতির বিরুদ্ধে তৎপর রয়েছে। চলমান ডাকাত বিরোধী অভিযান পরিচালনা করে, রাতে ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।