আত্রাইয়ে শ্রমিকলীগ সম্পাদকের হাত-পায়ের রগ কর্তন

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: রবিবার ১৬ই মে ২০২১ ১২:০৩ অপরাহ্ন
আত্রাইয়ে শ্রমিকলীগ সম্পাদকের হাত-পায়ের রগ কর্তন

নওগাঁর আত্রাইয়ে উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরদার সোয়েব এর দুই হাত ও পায়ের রগ কর্তন করেছে একদল দুর্বৃত্তরা। রোববার দুপুরে  উপজেলা নিউমার্কেটের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটেছে।


সরদার সোয়েব পাথাইঝাড়া গ্রামের অবসর শিক্ষক খাজা রাফিউদ্দিন সরদারের ছেলে। এদিকে পরিস্থিতি শান্ত রাখতে বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার পর থেকে পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


ঘটনার রহস্য উদঘাটন করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এদিকে ঠিকাদারি লেন দেনের কারনে ঘটনা ঘটে থাকতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। খবর পেয়ে নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আত্রাই থানা সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় দুপুরের দিকে উপজেলা নিউমার্কেটে ঠিকাদারি কাজে ব্যক্তিগত অফিস কক্ষে আসেন সোয়েব। হঠাৎ মির্জা রাব্বী দলবল নিয়ে সরদার সোয়েব এর উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। বাজারের লোকজন জানতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জাকারিয়া হোসেন বলেন, চার হাত-পায়ের মধ্যে দুই হাত ও বাম পায়ের অবস্থা খুব খারাপ। অনেক রক্ত ঝড়েছে । প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বিকেল ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।


আত্রাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, খবর পেয়ে উপজেলা সদরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বাজারের সিসি টিভির ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। সরদার সোয়েব রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঘটনার সাথে জড়িত মির্জা রাব্বিসহ যাদের নাম বলেছে সরদার সোয়েব তাদেরকে ধরতে চেষ্টা অব্যাহর রেখেছি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখনও কোন মামলা হয়নি।


#ইনিউজ৭১/জিয়া/২০২১