সরাইলে ২০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শুক্রবার ৪ঠা অক্টোবর ২০২৪ ১০:৫০ অপরাহ্ন
সরাইলে ২০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অস্ত্র আইনের মামলায় ২০ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি সাইদুল ইসলাম ওরফে শাওনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য জানান।


পুলিশ সূত্রে জানা গেছে, সরাইল থানার এএসআই মো. গোলাম সামদানী সঙ্গীয় ফোর্স নিয়ে পাঠানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাইদুল ইসলামকে গ্রেফতার করে। সাইদুল ইসলাম স্থানীয় মৃত হানিফ পাঠানের ছেলে।


সরাইল থানার বিরুদ্ধে চলমান একটি অস্ত্র আইনের মামলার কারণে ব্রাহ্মণবাড়িয়া জেলার ১ম জজ আদালত এই সাজা প্রদান করে। মামলার নম্বর হলো ১৩/২০১৫ এবং জিআর-৫৯৯/২০১৪। ২০১৪ সালে দায়ের হওয়া এই মামলায় অভিযুক্ত সাইদুল ইসলামের বিরুদ্ধে আদালতের আদেশ অনুযায়ী গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।


ওসি আব্দুর রাজ্জাক বলেন, “গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সর্বদা সতর্ক রয়েছে।” 


এটি সরাইলের জন্য একটি গুরুত্বপূর্ণ সাফল্য বলে উল্লেখ করেছেন স্থানীয়রা, যারা আশা করেন যে, এ ধরনের অপরাধীদের বিরুদ্ধে পুলিশ এভাবে কার্যকরী পদক্ষেপ নিলে সমাজে শান্তি প্রতিষ্ঠা হবে।