নওগাঁয় সান ড্রিংকিং ওয়াটারের ‘পার্টনারস মিট’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শুক্রবার ৪ঠা অক্টোবর ২০২৪ ১০:২৯ অপরাহ্ন
নওগাঁয় সান ড্রিংকিং ওয়াটারের ‘পার্টনারস মিট’ অনুষ্ঠিত

কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান সান ড্রিংকিং ওয়াটারের 'পার্টনারস মিট-২০২৪' অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের বিপি রেস্টুরেন্ট অ্যান্ড ক্যাফেতে আয়োজিত এই মিটিংয়ে উপস্থিত ছিলেন শহরের অর্ধশতাধিক ব্যবসায়ী।


মিটিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সান লাইট ট্রেডিং অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের পরিচালক আদিব চৌধুরী, কাসেম ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ছাইফুর রহমান, ন্যাশনাল সেলস ম্যানেজার সেলিম রেজা, এবং বগুড়া সার্কেলের ডিভিশনাল সেলস ম্যানেজার আনোয়ার হোসেন।


আদিব চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, “আমরা শুধু ব্যবসায়িক মনোভাব নিয়েই কাজ করছি না, বরং সেবার ব্রত নিয়ে এগিয়ে যাচ্ছি। সব বাধা অতিক্রম করে আমাদের ব্যবসাকে এগিয়ে নিতে চাই। সান ড্রিংকিং ওয়াটার মানসম্মত এবং আমরা একে অপরের পাশে থাকলে সাফল্য অর্জন সম্ভব।” 


তিনি আরো বলেন, “যাতে ভোক্তাদের স্বাস্থ্য সুরক্ষিত থাকে, সেই লক্ষ্যে আমাদের পানি খনিজ উপাদানে সমৃদ্ধ। এটি শরীরের জন্য প্রয়োজনীয় এবং উপকারী।”


এই মিটিংয়ে অংশগ্রহণকারীরা তাঁদের ব্যবসায়িক সুযোগ-সুবিধা, ভবিষ্যৎ পরিকল্পনা, পারস্পরিক সংযোগ এবং সান ড্রিংকিং ওয়াটারের গুণগত মানসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ মতবিনিময় করেন। 


এছাড়া, অতিথিদের দিক-নির্দেশনামূলক বক্তব্য শোনার মধ্য দিয়ে সান ড্রিংকিং ওয়াটারকে ভোক্তাদের মাঝে পৌঁছে দেওয়ার এবং আরও সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন আগত ব্যবসায়ীরা। 


এ ধরনের উদ্যোগ সান ড্রিংকিং ওয়াটারের বাজার সম্প্রসারণে সাহায্য করবে এবং ব্যবসায়ীদের জন্য নতুন সুযোগ সৃষ্টি করবে বলে আশাবাদী আয়োজকরা। 


বক্তাদের বক্তব্য এবং অংশগ্রহণকারীদের উৎসাহে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়, যা সান ড্রিংকিং ওয়াটারের ভবিষ্যৎ কর্মসূচি এবং উন্নয়নে নতুন দিশা দেখাবে।