বাবুগঞ্জে বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের মহড়া

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২রা নভেম্বর ২০২৩ ০৭:৫৫ অপরাহ্ন
বাবুগঞ্জে বিএনপির ডাকা অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের মহড়া

বিএনপি-জামায়াতের  হরতাল-অবরোধ কর্মসূচির পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা পর্যন্ত নাশকতা প্রতিহতে প্রতিদিন দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশ হবে বলে ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।


সেই ধারাঅব্যাহত রাখতে সন্ত্রাস, নৈরাজ্য প্রতিহতে সতর্ক পাহারায় ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের একাশং নেতাকর্মীরা।


অবরোধের নামে বিএনপির যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি পূর্ব ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার সকালে বাবুগঞ্জ উপজেলার মহাসড়কসহ  বিভিন্ন সড়কে মোটরসাইকেলে মহড়া ও অবস্থান নিয়েছিলেন দলের নেতাকর্মীরা।


মোটরসাইকেল মহড়াটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে ঢাকা বরিশাল মহাসড়কের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বরিশাল-বানারীপাড়া সড়কের দূগাসাগর এলাকায় গিয়ে শেষ হয়।


অবরোধ বিরোধী মহড়া উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার উজ জামান মিলন, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও বরিশাল -৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, জাহাঙ্গীর নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ কামরুল আহসান খান হিমু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, আবু সুফিয়ান, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মাসুম রেজা, মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত আহবায়ক মোঃ ফাইজুল হক, ছাত্রলীগ নেতা মোঃ মুমিন হাওলাদার, মোঃ ফারুক হোসেন প্রমূখ