ঝালকাঠিতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: মঙ্গলবার ১৮ই জুলাই ২০২৩ ০৯:২৪ অপরাহ্ন
ঝালকাঠিতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ

ঝালকাঠি শহরের ফায়ারসার্ভিস মোড় এলাকা থেকে বুধবার বিকেল ৪ টায় শুরু হয় ক্ষমতাসীন আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা।


দলটির জেলা শাখার সাধারণ সম্পাদক এড. খান সাইফুল্লাহ পনির এই শোভাযাত্রায় নেতৃত্ব দিয়েছেন। শহর প্রদক্ষীন করে শোভাযাত্রাটি একই স্থানে এসে শেষ হয় এবং সেখানে শান্তি সমাবেশ করাহয়। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলালীগের জেলার নেতাদের পাশাপাশি বিপুলসংখ্যক কর্মী-সমর্থক এতে অংশ নেন।


জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খান সাইফুল্লা তার বক্তব্যে বলেন, 'দক্ষিনা জনপদে কোথাও ফেরীর বিরম্বনা নেই, সবখানেই সেতু নির্মান করে দিয়েছে শেখ হাসিনা সরকার। গত ১৪ বছরে উন্নয়ন সারা দেশেই দৃশ্যমান। আর তাই আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহীকতা চলমান রাখতে হবে।


জেলা আওয়ামীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর প্যানেল মেয়র তরুন কুমার কর্মকার, ইউপি চেয়ারম্যান নুরুল আমিন খান সুরুজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির, যুবলীগ নেতা কাউন্সিলর কামাল শরীফসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের অনেক নেতা কর্মীরা সমাবেশে উপস্থিত ছিলেন।


শোভাযাত্রার ব্যানারে সরকারের বিভিন্ন উন্নয়নচিত্র তুলে ধরা হয়। অংশগ্রহনকারীরা স্লোগান দেন 'শেখ হাসিনার সরকার বারবার দরকার।'