কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: শনিবার ৩রা জুন ২০২৩ ১০:১৭ পূর্বাহ্ন
কবি নজরুল কলেজ ছাত্রলীগ সভাপতির লাশ উদ্ধার

রাজধানীর সরকারি কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানার (৩০) মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার (২ জুন) রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর চানখাঁরপুল এলাকায় নিজ বাসা থেকে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। এরপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, সরকারি কবি নজরুল কলেজের ছাত্রলীগের সভাপতি ওয়াসিম রানাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আমরা জানতে পেরেছি তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন প্রাথমিকভাবে সেটি জানা যায়নি। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।


এদিকে, রাত দেড়টার দিকে হাসপাতালের সামনে সানজিদা আক্তার (জান্নাতি) নামে এক নারীকে আহাজারি করতে দেখা যায়। তিনি জানান, ‘ওয়াসিম রানার সঙ্গে তার বিয়ে হয় ৭ বছর আগে। এতোদিন বিষয়টি কাউকে জানানো হয়নি। এক সপ্তাহ আগে ছোট একটা ঘটনাকে কেন্দ্র করে রানা তার গায়ে হাত তোলেন। এ ঘটনার পর তার বাবা-মা রানার সঙ্গে যোগাযোগ বন্ধ করতে বলেন। ঘটনার দিন রাতেও রানা তাকে বাসায় ফিরতে বলেন। না গেলে আত্মহত্যা করার হুমকি দেন।’ সানজিদা আরও বলেন, ‘ও এমনটা করবে আমি ভাবতেই পারিনি।’