দেবীদ্বারে ছাত্রলীগের সভাপতি আলআমিন ॥ সম্পাদক সৈকত

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: রবিবার ৫ই ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩০ অপরাহ্ন
দেবীদ্বারে ছাত্রলীগের সভাপতি আলআমিন ॥ সম্পাদক সৈকত

দেবীদ্বার উপজেলাধীন ১৫নং বরকামতা ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।


শনিবার সকালে উপজেলার বরকামতা ইউনিয়ন পরিষদে মাঠে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন  কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মহিউদ্দিন।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।


এছাড়াও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুর রহমান রনি সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্মেলনে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মহিউদ্দিন বরকামতা ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে মোঃ আল-আমিন'কে সভাপতি, মাজাহারুল ইসলাম সৈকত'কে সাধারণ সম্পাদক, মিজানুর রহমান ও প্রিতম রায় চৌধুরীকে সহ-সভাপতি, ইমরান হোসেন বাবু যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ রিয়াদ ও মোঃ এনামুলকে সাংগঠনিক সম্পাদক করে ৭ সদস্যোর আংশিক কমিটি ঘোষনা করেন। 


নবগঠিত কমিটির সভাপতি মোঃ আল-আমিন জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বরকামতা ইউনিয়নের সভাপতির যে দায়িত্ব আমাকে অর্পণ করা হয়েছে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বাধীনতা বিরোধীদের হঠাতে আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব। ছাত্রলীগের নির্দেশনা মেনে কাজ করে যাব এবং বড়কামতা ইউনিয়ন ছাত্রলীগকে সুসংগঠিত করে কাজ করবো।