ধানমন্ডি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দেবীদ্বার উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২রা ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১১ অপরাহ্ন
ধানমন্ডি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দেবীদ্বার উপজেলা আ’লীগের নবগঠিত কমিটির শ্রদ্ধা

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।


কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার ও দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিনের নেতৃত্বে  বৃহস্পতিবার দুপুরে উপজেলা নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।


এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির উপজেলা আ’লীগের সহ সভাপতি অধ্যক্ষ মোঃ আবদুল্লা মাসুদ পাখি, মোঃ মোসলে উদ্দিন মাস্টার, মোঃ মফিজুল ইসলাম দুলাল, মোঃ আবদুল জলিল চৌধুরী, মোঃ লুৎফুর রহমান বাবুল, মোঃ আব্দুল কুদ্দুছ, মোঃ সামছুল হক। যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক ভিপি, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার ও মোঃ মোস্তাফিজুর রহমান সরকার, আইন বিষয়ক সম্পাদক এড. হারুনুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মিজানুর রহমান, দপ্তর সম্পাদক হাজী আবুল কালাম আজাদ, ধর্ম বিষয়ক সম্পাদক এড. এনামুল হক মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী মোসলেহ উদ্দিন মানিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুস সালাম, শ্রম সম্পাদক সুজিত কুমার পোদ্দার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ সালাউদ্দিন মামুন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, সদস্য এটিএম মেহেদী হাসান ভিপি, একেএম শফিকুল আলম কামাল ভিপি, কালিপদ মজুমদার, এএম গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা, বিকাশ কুমার দাস ও সালাউদ্দিন আহম্মেদ স্বপন সহ কমিটির ৫১জন সদস্য উপস্থিত ছিলেন।