মাদারীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৪ঠা জানুয়ারী ২০২৩ ০৫:২২ অপরাহ্ন
মাদারীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাদারীপুরে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(৪জানুয়ারী) বেলা ১২টার দিকে মাদারীপুর সরকারি কলেজ মাঠ থেকে একটি  শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ  ঘুরে শহরের কলেজ গেট এলাকায় গিয়ে শেষ হয়। দুই ঘন্টাব্যাপী চলা এই শোভাযাত্রায় ব্যানার, ফ্যাস্টুন হাতে নিয়ে ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ নেন।


শোভাযাত্রার আগে সকালে সদর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দিবসটি পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা।


এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খানের ছেলে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসিবুর রহমান খান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মাহামুদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী রুবেল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজীব সরদার, সমাজসেবা সম্পাদক সোহান মাহামুদ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, পৌর ছাত্রলীগের সভাপতি নোবেল ব্যাপারী, মাদারীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুজন দে প্রমুখ।