আওয়ামী লীগ সব সময় মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে: এমপি মুহিব

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, উপজেলা প্রতিনিধি, কুয়াকাটা , পটুয়াখালী
প্রকাশিত: বুধবার ৩০শে নভেম্বর ২০২২ ০৯:২৬ অপরাহ্ন
আওয়ামী লীগ সব সময় মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে: এমপি মুহিব

পটুয়াখালী ৪ আসনের সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব  বলেছেন, কুয়াকাটা পর্যটন কেন্দ্র শেখ হাসিনার অবদান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুয়াকাটা তথা দক্ষিনাঞ্চলের অভাবনীয় উন্নয়নের রুপকার। পদ্মার এ পাড়ের মানুষ প্রধানমন্ত্রীর এ অবদানের জন্য কৃতক্ষ। 


এমপি মুহিব বলেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার, গরীবের সরকার। আওয়ামী লীগ সব সময় গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে। কুয়াকাটায় বেড়িবাধের বাইরে উচ্ছেদে ক্ষতিগ্রস্ত ৭’শ পরিবারের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে পটুয়াখালী ৪ আসনের সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি এসব কথা বলেছেন। 


বুধবার শেষ বিকেলে ক্ষতিগ্রস্ত সদস্যের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।


 এসময় তিনি আরও বলেন, জামাত বিএনপি ও তার দোষররা দেশের টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। আগুন সন্ত্রাসের সৃস্টি করেছে। এতিমের টাকা চুরি করেছে। এরা কখনো দেশের এবং দেশের মানুষের কল্যান বয়ে আনতে পারে না। এসময় তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান জানন। 


কম্বল নিতে আসা উচ্ছেদে ক্ষতিগ্রস্তদের আশ্বস্থ করে বলেন, আপনারা ধৈর্য়্য ধারন করেন। আপনাদের প্রধানমন্ত্রীর তরফ থেকে মুজিব বর্ষের জন্য ঘর ও জমি দেয়ার জন্য তিনি উচ্ছ পর্যায়ে কথা বলবেন।


এর আগে এমপি মুহিব কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। 


পৌর আওয়ামী লীগের সভাপতি আঃ বারেক মোল্লার সভাপতিত্বে আয়োজিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মনির আহম্মেদ ভূইয়া, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, কলাপাড়া পৌর কাউন্সিলর মোঃ হুমায়ুন কবির, মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মোঃ তরিকুল ইসলাম প্রমুথ। 


এসময় উপজেলা, কুয়াকাটা পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। পরে কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এমপি মহিবব্বুর রহমান মহিব এক মত বিনিময় সভায় মিলিত হয়।