সৌদি আরবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক
প্রবাসী প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ৩০শে সেপ্টেম্বর ২০২২ ০৪:২৭ অপরাহ্ন
সৌদি আরবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

সৌদি আরবের আল জুবাইলে মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আল জুবাইল আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও বঙ্গবন্ধু পরিষদের যৌথ উদ্যোগে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে। 


গতকাল সন্ধ্যায় আল জুবাইলে একটি হলরুমে আল জুবাইল আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি শামসুল ইসলাম সামনের সভাপতিত্বে ও আল জুবাইল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বাহাদুরের সঞ্চালনায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন আল জুবাইল আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ইকবাল হোসাইন তালুকদার।


 অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাদেকুর রহমান ভূঁইয়া, ছাতির আলী তালুকদার, আলম রানা, ইঞ্জিনিয়ার কায়সার আহমেদ জয়,জাফর আহমেদ খাঁন, দেলোয়ার হোসেন চৌধুরী। আরো উপস্থিত ছিলেন জাকির হোসাইন তালুকদার, শাহ আলম রানা সহ আরো অনেকে। 


বক্তারা বলেন,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে প্রবাসীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন নেতৃবৃন্দ। 


এসময় আল জুবাইল আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অতিথিরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন।