আ.লীগ নেতাদের চোর বাটপার ডেকে দুধ দিয়ে গোসল করে দলত্যাগ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: শনিবার ১৭ই আগস্ট ২০২৪ ১০:০৯ অপরাহ্ন
আ.লীগ নেতাদের চোর বাটপার ডেকে দুধ দিয়ে গোসল করে দলত্যাগ চেয়ারম্যানের

কুমিল্লার দেবীদ্বারে আওয়ামীলীগের বড় বড় নেতাদের চোর বাটপার ডেকে দুধ দিয়ে গোসল করে দল থেকে পদত্যাগের ঘোষণা দিলেন ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ।


তিনি উপজেলার ৬নং ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। 


শনিবার (১৭ আগস্ট)  দুপুরে কামরুজ্জামান মাসুদ তার বাসভবনের ছাদে বসে দুধ দিয়ে গোসল করেন। এসময় তিনি বলেন, আওয়ামীলীগ করা কালে কারো সাথে খারাপ ব্যবহার করে থাকলে আমি আপনাদের কাছে ক্ষমা চাই। দয়া করে আমাকে আপনারা ক্ষমা করে দিবেন। আমি আওয়ামীলীগ করলেও দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করি নাই। কাউন্সিলিং এ আমি প্রথম হওয়ার পরেও আমাকে নৌকা মার্কা দেওয়া হয় নাই। আওয়ামী লীগের বড় বড় নেতারা তারা চোর-বাটপার টাকা খেয়ে তিন নম্বর হওয়া এক মহিলাকে নৌকা দিয়েছে। আমি দল থেকে কিছুই পাইনি। আমি জনগণের ভোটে ফতেহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। ফতেহাবাদ ইউনিয়ন বাসি চাইলে আমি আপনাদের সেবা করে যাব। আমি আর কোন দলের রাজনীতি করবো না।


তবে এই আ'লীগ নেতার বিরুদ্ধে রয়েছে বৈষম্য বিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের উপর হামলার অভিযোগ। স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদের নেতৃত্বে গত (৪আগস্ট) দেবীদ্বারে শিক্ষার্থীদের উপর আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে তার আক্রমণের বিভিন্ন ভিডিও ফুটেজ ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ফলে দুধ দিয়ে গোসল করে দলত্যাগের ঘটনাকে নিজেকে অপরাধ থেকে আড়াল করতে নাটক সাজিয়েছে বলে বিভিন্ন জন মতামত প্রকাশ করেছেন।