কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ২৭শে এপ্রিল ২০২৪ ০৯:৫৯ অপরাহ্ন
কারো ভয়বীতি বা প্রলোভনে না পরে যোগ্য প্রার্থীকেই ভোট দিন: : এসএম জাকির

আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে গনসংযোগ অব্যহত রেখেছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও‌ বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।


শনিবার (২৭ এপ্রিল) বিকেলে তিনি চরকাউয়া ইউনিয়নের চরকরমজি স্কুলে কর্মী সভায় অংশ নেয়। কর্মী সভা শেষে তিনি সাইক্লোন শেল্টার, কাদের খাঁ স্কুল এলাকা, গুচ্ছগ্রাম এলাকায় গনসংযোগ করেন।


কর্মী সভা ও গনসংযোগকালে সাধারণ ভোটারদের উদ্দেশ্যে এসএম জাকির হোসেন বলেন, আমি কথায় নয় কাজে বিশ্বসী, আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি আপনাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ।


তিনি আরও বলেন, এবারের নির্বাচনে কোনো দলীয় প্রতীক না থাকায় আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করবেন। আপনারা কারোর কথায় বা প্রলোভনে পড়বেন না। আপনারা নিজে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট দিবেন। বিগত দিনের ভোট এবং এবারের ভোট পুরোটাই ভীন্ন। এবারের নির্বাচনে কোনো প্রার্থী পেশী শক্তি প্রয়োগ করতে পারবেনা।


এস এম জাকির বলেন, সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ ভোট নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকেও ব্যাপক জোরালো ভূমিকা রয়েছে। আগামী ৮ মে আপনারা আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে আগামী পাঁচ (০৫) বছরের জন্য আপনাদের ভাগ্য নির্ধারণ করবেন বলে আমি আশা করি।


এসময় ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান নান্টু, ৬নং ওয়ার্ডের সাইদুল আলম লিটন, ৭নং ওয়ার্ডের বিপ্লব হোসেন ও ৯নং ওয়ার্ডের মজিবর রহমান জুয়েল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


অন্যদিকে রাতে এসএম জাকির হোসেন চাদপুরা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে কর্মীসভা ও গনসংযোগ করেন। এসময় ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য কাওসার হোসেন, আওয়ামী লীগ নেতা আনিস হাওলাদার, যুবলীগ নেতা আবির হাসান সোহাগ, জাহিদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগ সংগঠন এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এদিকে শনিবার বিকেলে বরিশালে কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গনসংযোগ করেন। এসময় তারা আগামী ৮মে ভয়ভীতির উর্দ্ধে থেকে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান।