এ যুদ্ধে সন্তান হিসেবে পাশে আছি, থাকবো: এমপি মুকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৫ই মে ২০২০ ০৫:৪০ অপরাহ্ন
এ যুদ্ধে সন্তান হিসেবে পাশে আছি, থাকবো: এমপি মুকুল

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি বলেছেন, বিদ্যমান করোনা ও ক্ষুধার  যুদ্ধে এ এলাকার গণমানুষের সন্তান হিসেবে পাশে আছি; এবং থাকবো।

তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দূর্যাগকালীন সময়ে এদেশের মানুষের কল্যাণে ৩১ দফা কর্মসূচী ঘোষণা করেছেন। তাঁর নির্দেশনা বাস্তবায়নে জীবনের ঝুঁকি নিয়ে গত ১ মাস ৫ দিন এ মাটিতে আপনাদের পাশে আছি। তিনি মঙ্গলবার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা, দেউলা,সাচড়া ও গঙ্গাপুর ইউনিয়নের সাড়ে তিন হাজার কর্মহীণ হয়ে পড়া হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যতদিন মহান রাব্বুল আলামিন আমাকে বাঁচিয়ে রেখেছেন দল-মত নির্বিশেষে একজন মানুষও ক্ষুধার পাবেননা। আমার স্থাপিত হটলাইনে ফোন করলেই তাঁর খাবার পৌঁছে যাবে। ওই সময় তিনি সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে বলেন, সরকারের একার পক্ষে এ মহামারীর দূর্যোগ মোকাবেলা করা সম্ভব না। যার যার অবস্থান থেকে সহযোগিতার প্রয়োজন। 

ওই সময় উপজেলা চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, ইউএনও(ভারপ্রাপ্ত)মো. বশির গাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার,উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য পবিত্র মাহে রমজানের প্রথম ভাগে সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল থেকে বোরহানউদ্দিন ও  দৌরতখানের ২০ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ২০ রমজানে আবার ২০ হাজার দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা দেয়া হবে।  সংশ্লিষ্ট সূত্রে জানায়, চাল, ডাল, তেল, আলু, চিনি, চিড়া, ছোলা ও সাবান মিলিয়ে একটি প্যাকেজ প্রতিজন দরিদ্রদের মাঝে  বিতরণ করা হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব