শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাত আটক ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১৩ই মার্চ ২০২০ ০৮:২১ অপরাহ্ন
শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাত আটক ২

শরীয়তপুর সদর উপজেলার দক্ষিন ভাষানচর গ্রামের সৌদি প্রবাসি নেছার উদ্দিন সরদারের স্ত্রী হাসিনা বেগম বাচ্চাদের নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। গভীররাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে একদল ডাকাত ঘরের ভিতর ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধষ ডাকাতি করে মালামাল নিয়ে যায়। বাড়ির গৃহকর্তী বাধা দিলে তাকে ডাকাতরা ছুরি দিয়ে বুকে আঘাত করে। এতে হাাসিনা বেগম গুরুতর আহত হয়েছে। আহত হাসিনা বেগমকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মোশারফ হোসেন সরদার বাদী হয়ে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। পালং মডেল থানাধীন আংগারিয়া পুলিশ ফাড়ির পুলিশ খবির উদ্দিন মাদবর ও তাইজ উদ্দিন সরদার নামে দুই ডাকাতকে শুক্রবার দুপুরে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করেছে। এ ব্যাপারে পালং থানা পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করে ঘটনার বিবরন জানানো হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন সহ অনেকে উপস্থিত ছিলেন।

আহত হাসিনা বেগম বলেন, বৃহস্পতিবার গভীর রাতে আমি প্রকৃতির ডাকে বাইরে গেলে একদল ডাকাত আমার ঘরে ঢুকে অস্ত্রের মুখে মালামাল নিয়ে যায়। এ সময় আমি বাধা দিলে আমাকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় পালং মডেল থানায় মামলা করা হয়েছে। আমি এর বিচার চাই।পালং মডেল থানার ওসি মোঃ আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় জড়িত ২ ডাকাতকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

ইনিউজ ৭১/ জি.হা