ছাত্র রাজনীতিতে বঙ্গবন্ধুর আদর্শ ধারণকারীরাই প্রকৃত ছাত্রলীগ: এমপি মুকুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১৮ই জানুয়ারী ২০২০ ০৯:৫৭ অপরাহ্ন
ছাত্র রাজনীতিতে বঙ্গবন্ধুর আদর্শ ধারণকারীরাই প্রকৃত ছাত্রলীগ: এমপি মুকুল

ছাত্র রাজনীতিতে যারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান আ’লীগ সভাপতি বিশ্বের নারী নেতৃত্বের আইকন  শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করে তারাই প্রকৃত ছাত্রলীগ। ছাত্রলীগ জাতীর জনকের হাতে গড়া একটি আদর্শ সংগঠন। সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটিকে কলঙ্কমুক্ত করতে ইতিমধ্যে দূর্নীতিবাজ ও দলের শৃঙ্খলাভঙ্গের দায়ে অনেক কে অব্যাহতি দিয়ে নতুন করে কমিটি ঢেলে সাজিয়েছেন। শেখ হাসিনা নির্দেশে ছাত্রলীগে কোন দূর্নীতিবাজ, মাদকসেবী ও দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের স্থান হবে না। শনিবার সন্ধ্যায় উপজেলা আ’লীগ কার্যালয় প্রাঙ্গণে বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ ও কুতুবা ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক যৌথ সম্মেলনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমরা শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে তার নির্দেশে প্রতিটি নির্বাচনী এলাকায় আ’লীগের অঙ্গ সংগঠনের প্রতিটি কমিটিকে স্বচ্ছতার সাথে দলের ত্যাগি নেতাকর্মীদের সমন্বয়ে গঠন করে যাচ্ছি। বর্তমানে শেখ হাসিনার হাত ধরে দেশ যে উন্নতির স্বর্ণ শিখরে আরোহন করছে তা ছাত্রলীগকেই প্রচার করতে হবে। ওই সম্মেলনে সম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক তানজিল ভুইঁয়া জিতুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, আ’লীগ যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি তাজউদ্দিন খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক মজিবুল্যাহ পলাশ প্রমুখ।

সম্মেলনে মো. নজরুল ইসলামকে সভাপতি ও মজিবউল্যাহ পলাশ কে সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগ কমিটি গঠিত হয় একই সাথে ও সোহাগ হাসানকে সভাপতি ও মহিবুল্লাহ প ায়েতকে সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কুতুবা ইউনিয়ন কমিটি ঘোষনা করেন সংসদ সদস্য আলী আজম মুকুল।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব