কাউখালীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে সেপ্টেম্বর ২০১৯ ০৮:১১ অপরাহ্ন
কাউখালীতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন গ্রেড প্রস্তাব অর্থমন্ত্রণালয়ে নাকচ হওয়ার প্রতিবাদে পিরোজপুরের কাউখালীতে শিক্ষকরা মানববন্ধন ও সমাবেশ করেছেন।  বৃহস্পতিবার বিকালে কাউখালী উপজেলা পরিষদ চত্বওে ঘন্টাব্যাপী মানববন্ধ করেন। এসময় শিক্ষকরা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন প্রস্তাব অর্থমন্ত্রণালয়ে নাকচ করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যাক্ত করে সহকারি শিক্ষকদেও ১১তম গ্রেডে ও প্রধান শিক্ষকদের ১০ম গ্রেডে বেতন নির্ধারণের দাবি জানান।

মানববন্ধন শেষে কাউখালী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায় এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. হাবিবুল্লাহ ফকির, যুগ্ম সম্পাদক লিটন কৃষ্ণ কর, শিক্ষক নেতা মো. আল মামুন, মেহেরুন্নেছা আক্তার ও হুমায়ূন কবীর প্রমূখ।

মানববন্ধনে উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া, সদও ইউপি চেয়ারম্যান আমিনুর রশীদ মিল্টন, ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন, মহিলা পরিষদ নেত্রী সুনন্দা সমদ্দার ও মাধ্যমিক শিক্ষক সিমিতির সভাপতি কিরন চন্দ্র হালদার সংহতি জানান। শেষে প্রাথমিক শিক্ষকদের বেতন গ্রেড নির্ধারণী প্রস্তাব অনুমোদনসহ ৭ দফা দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়।