শ্রীমঙ্গলে অপহৃত শিশু উদ্ধার, পৃথক অভিযানে গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: শুক্রবার ১১ই অক্টোবর ২০২৪ ০৭:২৩ অপরাহ্ন
শ্রীমঙ্গলে অপহৃত শিশু উদ্ধার, পৃথক অভিযানে গ্রেফতার-২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে অপহৃত শিশু উদ্ধারসহ অপহরণকারী আসামীকে গ্রেফতার করা হয়েছে। একই দিন পৃৃথকভাবে ওয়ারেন্টভুক্ত আরও এক আসামীকে গ্রেফতার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।


শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে ১১ অক্টোবর (শুক্রবার) ০০.৩০ ঘটিকার সময় এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল থানার এফআই আর নং-৯ এর অপহৃত শিশু উদ্ধার ও আসামীকে শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জী বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়।


থানা সুত্রে জানা যায়, গত ৮ অক্টোবর  আনুমানিক সকাল সাড়ে ৯ ঘটিকায় শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের কালাপুর গ্রামের বাদীর বসত বাড়ি থেকে ভিকটিম শিশুকে স্কুলে নিয়ে যাওয়ার কথা বলে গ্রেফতারকৃত আসামী নাছিম খাঁন কৌশলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। উক্ত ঘটনার বিষয়ে বাদী থানায় মামলা দায়ের করার পর আজ (শুক্রবার) আসামী নাছিম খাঁনকে গ্রেফতারপূর্বক অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। 


শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার  এম, কে, এইচ জাহাঙ্গীর হোসেনেের সার্বিক দিক নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল সার্কেল আনিসুর রহমানের তদারকীতে বাদী কর্তৃক অপহরণের মামলা দায়েরের পর আমরা অভিযান চালিয়ে অপহরণকারী আসামী নাছিম খাঁনকে গ্রেফতার করে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।


এদিকে পৃথক অভিযানে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাতে এসআই মিয়া নাসির উদ্দিন আহম্মেদ সঙ্গীয় ফোর্সসহ শ্রীমঙ্গল উপজেলায় অভিযান পরিচালনা করে জিআর ১৫৯/২১ (শ্রীঃ) এর ওয়ারেন্টভূক্ত আসামী সামসু উদ্দিন-কে শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের দক্ষিণ ছাত্রাবট গ্রাম থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ছাত্রাবট গ্রামের মৃত আয়েজ উল্লাহর পুত্র।


শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান,  গ্রেফতারকৃত ওয়ারেন্টভুক্ত আসামী সামসু উদ্দিনকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।