দুর্গাপূজার নিরাপত্তা ও আনন্দঘন পরিবেশের আশ্বাস পুলিশের

নিজস্ব প্রতিবেদক
উপজেলা প্রতিনিধি - গোপালপুর , টাঙ্গাইল
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩রা অক্টোবর ২০২৪ ০৫:৩১ অপরাহ্ন
দুর্গাপূজার নিরাপত্তা ও আনন্দঘন পরিবেশের আশ্বাস পুলিশের

সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টাঙ্গাইলের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম সানতু গোপালপুরে পূজা উদযাপন কমিটির সাথে আলোচনা করেছেন। বুধবার রাতে গোপালপুরের শ্রী শ্রী আনন্দময়ী দেব মন্দির পরিদর্শন করে তিনি সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে খোঁজ খবর নেন।


এ সময় পুলিশ সুপার সানতু জানান, এবার শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে। তিনি গোপালপুরের সকল সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজার জন্য অগ্রিম শুভেচ্ছা জানান। 


পুলিশ সুপার বলেন, "প্রত্যেকটি পূজামণ্ডপে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল থাকবে। এছাড়াও, পূজামণ্ডপগুলো সিসি ক্যামেরার আওতায় থাকবে, যা নিরাপত্তা নিশ্চিত করবে।" 


এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. শরফুদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মামুন, গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মুক্তারসহ পূজা উদযাপন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 


গোপালপুর পূজা উদযাপন কমিটির সভাপতি অভিজিৎ দে নিন্টু ও সাধারণ সম্পাদক প্রলয় কুন্ডু পুলিশের এই উদ্যোগকে স্বাগত জানান এবং আশা প্রকাশ করেন যে, নিরাপত্তার পাশাপাশি পূজা উদযাপনটি হবে আনন্দময়। 


এদিকে, পূজার দিনগুলোতে সনাতন ধর্মাবলম্বীদের উৎসব উদযাপন নির্বিঘ্ন ও নিরাপদ রাখতে পুলিশ প্রশাসন সজাগ থাকবে বলে পুলিশ সুপার আশ্বস্ত করেছেন। তিনি বলেন, "দুর্গাপূজার প্রতিটি মণ্ডপে নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।" 


দুর্গাপূজার সময়ে টাঙ্গাইলের সনাতন ধর্মাবলম্বীরা যাতে শান্তিপূর্ণভাবে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারে, তার জন্য পুলিশ প্রশাসন প্রস্তুত রয়েছে।