ব্যস্ত সড়কে চলন্ত স্কুটিতেই আদরে মাতলেন যুগল, ভিডিও

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বুধবার ১৮ই জানুয়ারী ২০২৩ ০৭:০৪ অপরাহ্ন
ব্যস্ত সড়কে চলন্ত স্কুটিতেই আদরে মাতলেন যুগল, ভিডিও

ব্যস্ত রাস্তা। চারদিকে গাড়িঘোড়ার ভিড়। কিন্তু সেদিকে নজর নেই স্কুটিতে বসা যুগলের। চলমান স্কুটিতেই একে অপরকে আদরে ভরিয়ে দিতে ব্যগ্র যুগলে। লখনউ শহরের এই ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে সেখানকার পুলিশ। আসুন, শুনে নেওয়া যাক।


যব পেয়ার কিয়া তো ডরনা কেয়া! এই আপ্তবাক্যকেই বোধহয় অক্ষরে অক্ষরে মেনেছিলেন এই দুই তরুণ তরুণী। তাই ব্যক্তিগত সম্পর্ক কিংবা তার প্রকাশ, কোনও কিছুকেই লুকিয়ে রাখার প্রয়োজন বোধ করেননি তাঁরা। বরং খোলা রাস্তায় ভিড়ের মধ্যেই একে অপরকে আদরে ভরিয়ে দিয়েছেন। কিন্তু বিষয়টিকে অন্যরা যে অতখানি ভালভাবে মেনে নেননি, সে কথা বোঝা গিয়েছে তারপরেই। প্রকাশ্যে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে ওই যুগলকে খুঁজতে ইতিমধ্যেই মাঠে নেমেছে লখনউ পুলিশ।


কী ঘটেছে ঠিক?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে লখনউ শহরের একটি ঘটনার ভিডিও। সেখানে দেখা গিয়েছে, ব্যস্ত রাস্তা দিয়ে স্কুটি চালিয়ে যাচ্ছেন এক যুগল। আশেপাশে গাড়িঘোড়ার ভিড়। কিন্তু ওই ব্যস্ত রাস্তাতেও প্রেম প্রকাশে উদগ্রীব দুজনে। আর সেই প্রেমের ভঙ্গি বলিউডের সিনেমাকেও বুঝি হার মানায়। 


ভিডিওতে দেখা যায়, স্কুটি চালাচ্ছেন প্রেমিক, আর তাঁকে সামনে থেকে জড়িয়ে ধরে বসে রয়েছেন তরুণী প্রেমিকা। প্রেমিককে মাঝে মাঝেই চুম্বনেও ভরিয়ে দিচ্ছেন তিনি। কোনও সিনেমার স্টান্ট নয়, বাস্তবেই দেখা মিলেছে এমন রোম্যান্সে ভরপুর দৃশ্যের। আর সেই দৃশ্য ছড়িয়ে পড়তেই হন্যে হয়ে যুগলের খোঁজে নেমেছে লখনউ পুলিশ।


জানা গিয়েছে, লখনউয়ের হজরতগঞ্জ এলাকায় ঘটেছে এই ঘটনাটি। যুগলের সন্ধান পেতে হজরতগঞ্জের নিকটবর্তী এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। মোটর ভেহিকল আইন অনুযায়ী কড়া শাস্তির মুখে পড়তে পারেন ওই তরুণ তরুণী। উপরন্তু তাঁদের বিরুদ্ধে প্রকাশ্যে অশ্লীলতা ছড়ানোর অভিযোগও দায়ের করা হবে বলে জানিয়েছে লখনউ পুলিশ। 


ওই যুগলকে খুঁজে বার করার জন্য পুলিশের দুটি দল মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন লখনউ পুলিশের ডেপুটি কমিশনার অপর্ণা রজত কৌশিক। যতই প্রেম থাক, সে প্রেমের এহেন প্রকাশের জেরে আপাতত বেশ নাস্তানাবুদ হতেই চলেছেন ওই যুগল।

সূত্র: সংবাদ প্রতিদিন



ভিডিও লিংক: https://twitter.com/priyarajputlive/status/1615344685362610182?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1615344685362610182%7Ctwgr%5E74060eb44d3119a23f87511b97f97ec0aa5ff422%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fshono.sangbadpratidin.in%2Fmixed-bag%2Fvideo-of-couple-romancing-on-scooty-in-lucknow-goes-viral%2F