যৌন তৃপ্তিতে আয়নার অপরিহার্যতা

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১লা এপ্রিল ২০২২ ০৮:২৫ অপরাহ্ন
যৌন তৃপ্তিতে আয়নার অপরিহার্যতা

যৌনজীবন একঘেয়ে হয়ে গিয়েছে? কিছুতেই সঙ্গমে আগ্রহ খুঁজে পাচ্ছেন না! একেবারেই চিন্তা নেই। আপনার যৌনজীবনকে আরও বেশি রঙিন করে তুলতে আয়না ব্যবহার করুন। ভাবছেন যৌনতায় আয়না? পড়ে নিন বিশেষজ্ঞরা কী বলছেন–


১) যে ঘরে আয়না রয়েছে, সে ঘরকেই বেছে নিন সঙ্গমের জন্য। এমন জায়গায় সঙ্গমে মেতে উঠুন, যাতে নিজেদের আয়নায় সঙ্গমরত অবস্থায় দেখতে পারেন। বিশেষজ্ঞরা বলছেন, নিজেদের সঙ্গম করতে দেখলে আরও বেশি উত্তেজনা বাড়বে। এর ফলে সঙ্গমও আরও দীর্ঘ হবে।


২) বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমরত অবস্থায় নিজেদেরকে আয়নার দেখলে, সঙ্গমের সময় অন্যকোনও চিন্তা মাথায় আসবে না। এর ফলে যৌনতা আরও বেশি অন্তরঙ্গ হয়ে উঠবে। 


৩) বিশেষজ্ঞরা বলছেন, আয়নার সামনে সঙ্গমে মাতলে আত্মবিশ্বাস বাড়ে। কেননা, আপনার চেহারা যেমনই হোক, আপনার সঙ্গী যে আপনার সঙ্গে যৌনতায় মজা পাচ্ছেন, তা আয়নায় প্রতিফলিত হওয়ায়, নিজের শরীরের প্রতি ভালবাসা বাড়বে।


৪) যৌনতায় একঘেয়ামি যেমন কাটবে তেমনিই নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে আগ্রহও বাড়বেও।


৫) এক সমীক্ষায় দেখা গিয়েছে, অনেকেই পর্নগ্রাফি দেখে নিজেদের যৌন উত্তেজনাকে বাড়িয়ে তোলে। বিশেষজ্ঞরা বলছেন, এই উপায় অবলম্বন না করে বরং আয়নার সামনে সঙ্গম করুন। দেখবেন নীল ছবির তুলনায় এটা বেশি ইন্টারেস্টিং।


খেয়াল রাখুন–

আয়নার সামনে সঙ্গমে মত্ত হওয়ার বিষয়ে কিছু জিনিস অবশ্যই মাথায় রাখুন। চেষ্টা করুন এমন জায়গা ব্যবহার করতে যেখানে কমফোর্ট থাকবে। না হলে কিন্তু সঙ্গমে আনন্দ পাবেন না।


এ ব্যাপারে সঙ্গীর অনুমতি নিন অবশ্যই। সঙ্গী যদি নিমরাজি থাকেন, তাহলে এই এক্সপেরিমেন্ট না করাই শ্রেয়।