পরকীয়া প্রেমিকার স্বামীর ভয়ে পাঁচ তলা থেকে লাফ

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই ডিসেম্বর ২০২১ ০৭:৪৮ অপরাহ্ন
পরকীয়া প্রেমিকার স্বামীর ভয়ে পাঁচ তলা থেকে লাফ

পরস্ত্রীকে নিয়ে পালিয়ে গিয়েছিলেন এক যুবক। বিবাহ ছাড়াই একসঙ্গে বসবাস করতেন তারা। তাদের সঙ্গে সেই নারীর নাবালিকা মেয়েও থাকত।


এভাবেই চলছিল বেশ। কিন্তু ওই নারীর স্বামী খুঁজতে খুঁজতে পৌঁছে যায় তাদের ডেরায়। দুবছর আগে পালিয়ে যাওয়া স্ত্রীকে খুঁজে পেলেও তার প্রেমিককে ধরতে পারেননি সেই স্বামী। কারণ ধরা পড়ার হাত থেকে পালাতে গিয়ে মারা যান মহসিন নামের সেই প্রেমিক।


ঘটনাটি ঘটেছে ভারতের জয়পুরে। খবর প্রকাশ করেছে এনডিটিভি। পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, ২৯ বছর বয়সী মহসিন উত্তর প্রদেশের বাসিন্দা। বুধবার (১৫ ডিসেম্বর) তার মরদেহ শনাক্ত করা হয়েছে। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


তিনি বিবাহিত ওই নারীর সঙ্গে লিভ-ইন রিলেশনশিপ করছিলেন। সঙ্গে নারীর নাবালিকা মেয়েও থাকতো। তারা জয়পুরের প্রতাপ নগর থানার অন্তর্গত একটি বিল্ডিংয়ে ভাড়া থাকতেন।


পুলিশ জানিয়েছে, দুই বছর আগে নানিতাল থেকে মহসিনের সঙ্গে পালিয়ে আসেন ওই নারী। এরপর থেকেই তার স্বামী তাকে খুঁজছিলেন এবং জয়পুরে এসে খুঁজে বের করতে সক্ষম হন।


প্রতাপ নগর থানার স্টেশন হাউস অফিসার বলভীর সিং বলেন, গত ১২ ডিসেম্বর ওই নারী ও মহসিন যেখানে থাকেন সেখানে যান তার স্বামী। তাকে দেখে আতঙ্কিত মহসিন ঘরের বারান্দা (৫ তলা) থেকে লাফ দেন।


মারাত্মকভাবে আহত হলে তখন নারীটি তাকে দ্রুত এসএমএস সরকারি হাসপাতালে নিয়ে যান। পরদিন সোমবার রাতে মহসিনের মৃত্যু হয়। এদিকে, ঘটনার পর থেকে ওই নারী ও তার স্বামী নিখোঁজ রয়েছেন। তাদের খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।