ভূঞাপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: শনিবার ২১শে আগস্ট ২০২১ ০৫:০৫ অপরাহ্ন
ভূঞাপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের এক বৃদ্ধ আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শুক্রবার (২০ আগষ্ট ) রাতে নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন। মৃত ব্যক্তি উপজেলার গোবিন্দাসী গ্রামের মৃত সোলায়মান প্রামাণিকের ছেলে এবং গোবিন্দাসী বাজারে ‌শফিকুল দর্জির বাবা আব্দুল কুদ্দুস প্রামাণিক (৬৫)। তিনি একজন ‌মোটর বিড়ির শ্রমিক ছিলেন।


পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, কুদ্দুস দীর্ঘদিন যাবত পাইলস্ রোগসহ নানা‌ রোগে ভুগছিলেন। গতকাল সন্ধ্যায় পাইলসের ব্যাথা শুরু হলে ব্যাথা সহ্য করতে না পেরে আম গাছের সাথে গামছা বেঁধে আত্মহত্যা করেন। কুদ্দুস প্রামাণিকের ছেলে শফিকুল ইসলাম বলেন, পাইলস্ আক্রান্ত হওয়ার পর আমার বাবা মানসিকভাবে খুব ভেঙে পড়েন এবং সে শারীরিকভাবে খুবই অসুস্থ ছিলেন। সে আলাদা ঘরে আমার মায়ের সাথে থাকতো। রাত ১১ টার দিকে বাবাকে ঘরে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করার পর দেখি আম গাছের সাথে ফাঁস দেয়া অবস্থায় সে ঝুলছে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল ওহাব বলেন, কুদ্দুস আলী নানান রোগে আক্রান্ত হয়ে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। লাশটি রাতেই থানায় নিয়ে আসা হয়। আজ শনিবার (২১ আগষ্ট ) পরিবার সহ এলাকার মাতব্বরগণ এসে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।