গোপালপুরে ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
উপজেলা প্রতিনিধি - গোপালপুর , টাঙ্গাইল
প্রকাশিত: মঙ্গলবার ১লা অক্টোবর ২০২৪ ০৬:৫৯ অপরাহ্ন
গোপালপুরে ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালকের মৃত্যু

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় দুইটি ব্যাটারি চালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ভ্যানচালক মো. বাবলু মিয়া (৫০) নিহত হয়েছেন। সোমবার বিকালে ঝাওয়াইল ইউনিয়নের দড়িসয়া গ্রামের সুরুজের রাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষের পর মো. বাবলু মিয়া গুরুতর আহত অবস্থায় পড়ে থাকেন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে টাংগাইল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 


এ ঘটনায় নিহতের পিতা মো. বাদশা মিয়া গোপালপুর থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেছেন। গোপালপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মুক্তার আশরাফ উদ্দিন জানিয়েছেন, "এ বিষয়ে সদর থানা থেকে একটি বেতার বার্তা পেয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আমরা একটি মামলা গ্রহণ করেছি এবং তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।"


নিহতের নিকটাত্মীয়রা জানান, বাবলু মিয়া পরিবারের উপার্জনকারী ছিলেন এবং তার অকাল মৃত্যুতে পরিবারটি গভীর শোক ও হতাশায় নিমজ্জিত। ময়নাতদন্তের পর মঙ্গলবার দুপুরে মরদেহ পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ সময় নিহতের বাবা, স্ত্রী, দুই ছেলে এবং বোন জামাই উপস্থিত ছিলেন। 


নিহত বাবলুর পরিবারের সদস্যরা বলেন, "আমরা অবিলম্বে দোষীদের শাস্তি দাবি করছি। আমাদের পরিবার পুরোপুরি বাবলুর উপর নির্ভরশীল ছিল।"


এদিকে, দুর্ঘটনাস্থল পরিদর্শন করতে পুলিশ সেখানে উপস্থিত হয় এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করে। এলাকাবাসী দুর্ঘটনা কমানোর জন্য সড়কের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার দাবি জানিয়েছেন। স্থানীয়দের মতে, ব্যাটারি চালিত ভ্যানের সংখ্যা বৃদ্ধি পেয়েছে এবং সড়কে নিয়ন্ত্রণের অভাবে দুর্ঘটনা বাড়ছে। 


এ ধরনের দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সড়ক পরিবহন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন স্থানীয়রা।