আওয়ামী লীগে ত্রুটি আছে: ‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন শামীমা তুষ্টি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শনিবার ৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৩ অপরাহ্ন
আওয়ামী লীগে ত্রুটি আছে: ‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন শামীমা তুষ্টি

‘আলো আসবেই’ গ্রুপের অ্যাডমিন শামীমা তুষ্টি ফেসবুকে এক দীর্ঘ পোস্টে নিজের অবস্থান পরিষ্কার করেছেন। তিনি বলেন, তাঁর রাজনৈতিক পরিচয়ের কারণে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য হওয়ায় কিছু ট্রোল এবং গালিগালাজের শিকার হচ্ছেন। তিনি স্বীকার করেন, তাঁর পরিবার মুক্তিযুদ্ধের পক্ষে ছিল এবং তাঁর বাবা আওয়ামী লীগের সক্রিয় কর্মী ছিলেন। তাই তাঁর রাজনৈতিক সমর্থন আওয়ামী লীগের প্রতি ছিল।


শামীমা তুষ্টি উল্লেখ করেন, যেহেতু তিনি আওয়ামী লীগের কর্মী, তাঁর দলের নির্দেশনার বাইরে কিছু করা সম্ভব নয়। তবে ছাত্রদের ওপর সহিংসতা ও হত্যাকাণ্ডের তীব্র বিরোধিতা করেন তিনি। তিনি জানান, দলীয় নির্দেশনা সম্পর্কে পূর্ণ অবগতির অভাব ছিল এবং সংবাদ মাধ্যমের ফিল্টারিং প্রক্রিয়া তাদের অবস্থা জানার ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে।


অভিনেত্রী বলেন, তিনি আন্দোলনকারীদের বিরুদ্ধে সহিংসতা এবং হত্যাকাণ্ডের সমর্থক ছিলেন না। তাঁর সহকর্মীদের সমালোচনা সত্ত্বেও, তিনি চেষ্টা করেছেন সঠিক দিকনির্দেশনা নিতে এবং ভুল বোঝাবুঝি দূর করার চেষ্টা করেছেন। তুষ্টি জানান, ভয় ও গালিগালাজের কারণে দেরিতে পোস্টটি করতে হয়েছে, কিন্তু তিনি তাঁর অবস্থান পরিষ্কার করেছেন এবং শহীদদের আত্মত্যাগ বিফলে না যাওয়ার প্রত্যাশা করেছেন।