তেল- লঞ্চ বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ৯ই নভেম্বর ২০২১ ০৭:০০ অপরাহ্ন
তেল- লঞ্চ বাস ভাড়া বৃদ্ধির  প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

বাস- লঞ্চ ভাড়া বাড়ানো সিদ্ধান্ত বাতিল করা সহ তেলের  মূল্য বৃদ্ধি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বরিশাল জেলা কমিটি। আজ মঙ্গলবার (৯) নভেম্বর বিকালে নগরীর সদররোডে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি পালন করে।


জেলা কমিটির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টি সাধারন সম্পাদক এ্যাড, শেখ মোঃ টিপু সুলতান,মোজাম্মেল হক ফিরোজ,ফাইজুল হক বালি ফারহিন,শামিল শাহরুখ তমাল,ছাত্রনেতা এমরান নুর মিরা।


এসময় বক্তরা বলেন এই সরকার ক্ষমতায় এসে একের পর এক গণ বিরোধী কাজ করে বাজারের সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি করার মাধ্যমে দূর্নীতি করছে।


এসময় তারা আরো বলেন বর্তমান প্রধানমন্ত্রী সেদিন বিএনপি-জামাত জোটকে দূর্নীতিবাজ বলে দেশে আন্দোলন করছে আর এখন তার স্বাস্থ্য মন্ত্রালয় থেকে শুরু করে বিভিন্ন মন্ত্রালয় দূর্নীতিতে গ্রাস করেছে।


প্রধানমন্ত্রী আপনি ক্ষমতায় টিকে থাকার জন্য সাধারন অসহায় মানুষকে পিষে মারার কারনে আপনি জাতীর জনকের কণ্যার পরিচয় দিয়ে বঙ্গবন্ধুর সম্মান ক্ষুন্ন করবেন না।


অতি শিঘ্রই বাজারের তেল,ডিজেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূলের দাম না কমালে ওয়ার্কার্স পার্টি সাধারন মানুষদের নিয়ে দেশব্যাপি রাজ পথে গণ আন্দোলন করবে।


বিক্ষোভ সমাবেশ সঞ্চলনা করেন কেন্দ্রীয় যুব নেতা সুজন আহমেদ। পরে নগরীর বিভিন্ন সড়কে বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ করে পুনরায় ফকিরবাড়ি দলীয় কার্যলয়ে গিয়ে শেষ করে।