ডাসারে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: মঙ্গলবার ২৪শে সেপ্টেম্বর ২০২৪ ০৫:৪৭ অপরাহ্ন
ডাসারে মাদক সেবনে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

মাদারীপুরের ডাসারে মাদক সেবনে বাধা দেওয়ায় খোকন বিশ্বাস নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে। সোমবার রাতে উপজেলার শশিকর গ্রামে এ ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, মাদক সেবক ও বিক্রেতারা নবগ্রাম ইউনিয়নের শশিকর গ্রামে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রি করে আসছিল। ঘটনার রাতে খোকন বিশ্বাস যখন মাদক সেবীদের অন্যত্র যেতে বললে তারা ক্ষিপ্ত হয়ে যায়। কিছুক্ষণ পর মাদক সেবীরা দেশীয় অস্ত্র রামদা ও ধারালো দা নিয়ে এসে খোকন বিশ্বাসকে আক্রমণ করে।


আহত খোকনের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর গুরুতর অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। স্থানীয়রা জানান, মাদক সেবীরা হামলার পর দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।


ডাসার থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উল হাসান বলেন, “ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।” নবগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য বিভাষ বাবু জানান, এই হামলায় রাজিব মজুমদার, ভোলাই রায়, শালু রায়, বিজন রায়, দিপংকর রায় ও সবুজ রায়সহ আরও কয়েকজন জড়িত ছিল।


এদিকে, এলাকায় মাদক সেবন এবং বিক্রির বিরুদ্ধে এলাকাবাসী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। স্থানীয়রা দাবি করেছেন, মাদক সেবন বন্ধ করতে হলে কঠোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন।


এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে এবং স্থানীয়রা মাদক সেবনকারীদের বিরুদ্ধে আরও সোচ্চার হওয়ার ঘোষণা দিয়েছেন। তারা আশা করছেন, প্রশাসন দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে।