ই-ক্লাবের ঈদ রি-ইউনিয়ন ও বাংলা নববর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: রবিবার ২১শে এপ্রিল ২০২৪ ১১:১১ পূর্বাহ্ন
ই-ক্লাবের ঈদ রি-ইউনিয়ন ও বাংলা নববর্ষ উদযাপন

ই-ক্লাবের উদ্যোগে  ঈদ রি-ইউনিয়ন ও বাংলা নববর্ষ উদযাপন করা হয় রাজধানীর  রুপায়ন ট্রেড সেন্টারের ওয়াটারফল কনভেনশন সেন্টারে। ই-ক্লাবের ইসি সভাপতি প্রফেসর মুহাম্মদ শাহ আলম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ই-ক্লাবের প্রতিষ্ঠাতা শাহরিয়ার খান বলেন ই-ক্লাব পরিবার এখন অনেক বড়।আমরা ক্লাবের পরিধি বাড়িয়ে পৃথিবীর কয়েকটি দেশে চ্যাপটার  

ওপেন করেছি  এবং বাংলাদেশের কয়েকটি জেলায় চ্যাপটার ওপেন প্রক্রিয়াধীন। আমরা ভিন্নতা, প্রসার, গল্পের শুরু যেখানেই, নেটওয়ার্ক বাস্কেট সহ বিভিন্ন প্রোগ্রামের যাত্রা শুরু হয়েছে।  ঈদ রি-ইউনিয়ন ও বাংলা নববর্ষের উদযাপন উপলক্ষে বিভিন্ন ধরনের মুখরোচক মুড়ি মুরকি, বাতাসা, ফুসকা, ঝালমুড়ি সহ অনেক খাবারের আয়োজন করা হয়। মেহেদী রং এ হাত রাঙান অনেক নারী সদস্য। সংগীতের সুরের মূর্ছনায় পুরো প্রোগ্রাম এক অনন্য রুপ পায়। ইসির সহ সভাপতি সজিবুল আল রাজীব, মোঃ জসিম উদ্দিন, গভনিং বোডির চেয়ারম্যান কামরুল হাসান, ফাউন্ডার মেম্বার আবুল  হাশেম সহ অনেক সদস্য তাদের অনূভুতি ব্যক্ত করেন।


বিভিন্ন প্রজেক্টের ডিরেক্টরগন তাদের প্রজেক্টের ব্যাপারে মূল বিষয় গুলো অংশ গ্রহণকারীদের জন্য তুলে ধরেন। সভাপতির বক্তব্যে প্রফেসর মুহাম্মদ শাহ আলম চৌধুরী বলেন ই-ক্লাব পরিবারের সকল সদস্য অত্যন্ত আন্তরিক। তাদের সহযোগিতা নিয়ে ই-ক্লাব এগিয়ে যাবে। প্রোগ্রাম আয়োজনের কনভেনার লায়ন ফাহমিদা অংশ গ্রহণকারী সকলকে ধন্যবাদ জানান। ক্লাব সদস্যদের অংশ গ্রহণে ফ্যাশন শো প্রদর্শন করা করা হয়। ইসির অফিস সেক্রেটারি মিঃ জিসান প্রোগ্রামটি উপস্হাপনা করেন। ডিনারের মধ্য দিয়ে প্রোগ্রাম টি সুন্দর ভাবে শেষ হয়।