বিকিনি পরা বিমান সেবিকাদের সঙ্গে উড়তে প্রয়োজন মাত্র ৯ টাকা !

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৮শে জুলাই ২০২২ ০৬:০২ অপরাহ্ন
বিকিনি পরা বিমান সেবিকাদের সঙ্গে উড়তে প্রয়োজন মাত্র ৯ টাকা !

ভিয়েতজেট বিমান সংস্থার কথা অল্প-বিস্তর সকলেরই জানা। ভিযেতনামের অতি জনপ্রিয় এই সংস্থার বিশেষত্ব হল এই এয়ারলাইন্সের বিমান সেবিকারা সকলেই বিকিনি পরিহিতা। সেটাই তাঁদের ইউনিফর্ম। লাল-হলুদ বিকিনি পরেই যাত্রীদের পরিষেবা দেন তাঁরা। তবে এবার সে পরিষেবা পেতে পারেন আপনিও। কারণ এবার এদেশ থেকে সরাসরি ভিয়েতনামের বিমান পরিষেবা চালু করতে চলেছে ভিয়েতজেট এয়ারলাইন্স।


চলতি বছর ৬ ডিসেম্বর থেকেই এক বিমানেই উড়ে যেতে পারবেন ভিয়েতনামে। দিল্লি থেকে হো চি মিন সিটিতে সরাসরি পাড়ি দেবে বিমান। প্রত্যেক সোম, বুধ, শুক্র ও রবিবার রাজধানী থেকে উড়বে এই সংস্থার বিমান। বাকি দিনগুলিতে দিল্লি থেকে হানোইয়ের উদ্দেশে উড়ে যাবে বিকিনি এয়ারলাইন্সেরই অন্য বিমান। দাঁড়ান, চমকের আরও অনেক কিছু বাকি। এমন দুর্দান্ত পরিষেবার জন্য আপনাকে কত খরচ করতে হবে জানলে মুখের হাসি আরও চওড়া হবে। দুটি রুটের জন্য এখনই বুক করতে পারেন তিনি। ২০ আগস্ট থেকে ২২ আগস্ট টিকিট বুক করা যাবে বলে জানানো হয়েছে। 


মাত্র ৯ টাকা (ভ্যাট, এয়ারপোর্ট ফি এবং অন্যান্য সারচার্জ বাদ দিয়ে) দিলেই হো চি মিন বা হানোইয়ের ফ্লাইটে উঠে বসতে পারবেন। নতুন রুটের বিমানে যাত্রীদের দৃষ্টি আকর্ষণের জন্যই এই লোভনীয় অফার ঘোষণা করেছে সংস্থা। অফারে মোট আট হাজারটি আসনের জন্য টিকিট বিক্রি হবে। আগামী ৬ ডিসেম্বর থেকে ২৮ মার্চ ২০২০ পর্যন্ত যে কোনও সময়ের টিকিট কাটতে পারবেন এই মূল্যে। এবার জেনে নিন কীভাবে টিকিট কাটতে পারবেন।


www.vietjetair.com ওয়েব সাইট থেকে, মোবাইলে m.vietjetair.com ঠিকানা থেকে কিংবা Vietjet Air মোবাইল অ্যাপ অথবা https://www.facebook.com/vietjetglobal ফেসবুক পেজ

থেকে কাটতে পারবেন টিকিট। সংস্থার ভাইস প্রেসিডেন্ট বলেন, “আমাদের জনসংযোগ বাড়ানোর ক্ষেত্রে ভারত অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা দেশ।” ভারতীয়রা যে ভ্রমণপ্রিয়, তা সর্বজনবিদিত। আর সেই বিষয়টিকে কাজে লাগিয়েই নিজেদের ব্যবসা বিস্তার করতে চাইছে ভিয়েতজেট।