ভাড়াটিয়া নারীর বেডরুম ও বাথরুমে গোপন ক্যামেরা: মালিকের ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
সৌম্যা সাহা , কলকাতা প্রতিনিধি ভারত
প্রকাশিত: বুধবার ২৫শে সেপ্টেম্বর ২০২৪ ০৭:২২ অপরাহ্ন
ভাড়াটিয়া নারীর বেডরুম ও বাথরুমে গোপন ক্যামেরা: মালিকের ছেলে গ্রেপ্তার

নয়াদিল্লির শকরপুর এলাকায় একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে, যেখানে এক নারী ভাড়াটিয়ার বেডরুম ও বাথরুমে গোপন ক্যামেরা স্থাপন করে তাকে নজরদারিতে রেখেছিল বাড়ির মালিকের ছেলে। এই ঘটনায় ৩০ বছর বয়সী অভিযুক্ত করণকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। 


মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, উত্তর প্রদেশের একটি যুবতী ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতির জন্য দিল্লিতে এই অ্যাপার্টমেন্টটি ভাড়া নেন। অ্যাপার্টমেন্টের মালিক ও তার পরিবার শুরুতে তার প্রতি বন্ধুত্বপূর্ণ আচরণ করেছিল, যা যুবতীর মধ্যে তাদের প্রতি বিশ্বাস তৈরি করে। কিন্তু কিছুদিন পর যুবতী বাড়িতে ফিরে এসে সন্দেহজনক আচরণ লক্ষ্য করেন।


একদিন, হোয়াটসঅ্যাপে অজানা একটি ল্যাপটপের সঙ্গে তার অ্যাকাউন্ট সংযুক্ত হওয়ার বিষয়ে জানতে পেরে, যুবতী ল্যাপটপটি লগ আউট করেন। এরপর বাড়িতে খোঁজ করতে গিয়ে বাথরুমের একটি লাইট বাল্বে ক্যামেরা দেখতে পান। ঘটনা জানার সাথে সাথে তিনি পুলিশে ফোন করেন। পুলিশ এসে বেডরুমের লাইট বাল্বের ভেতরেও একটি ক্যামেরা উদ্ধার করে।


পুলিশের জিজ্ঞাসাবাদের সময়, যুবতী জানান যে, তিনি প্রায়শই বাড়ির মালিকের ঘরে চাবি দিয়ে যেতেন। এ তথ্যের ভিত্তিতে পুলিশ বাড়ির মালিকের ছেলেকে আটক করে। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত করণ স্বীকার করে যে, তিন মাস আগে যুবতী যখন বাড়ি গিয়েছিলেন, তখন তিনি গোপনে বেডরুম ও বাথরুমে ক্যামেরা স্থাপন করেন। 


এই ঘটনায় পুলিশের হাতে দুইটি ল্যাপটপ উদ্ধার হয়েছে, যেখানে যুবতীর নগ্ন ভিডিও রেকর্ড করা ছিল। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তদন্ত অব্যাহত রয়েছে। 


এখন প্রশ্ন উঠছে, একা বসবাসকারী নারীদের নিরাপত্তা নিয়ে। এই ঘটনা নারী ভাড়াটিয়াদের জন্য নিরাপত্তাহীনতা এবং নতুন উদ্বেগ তৈরি করেছে। স্থানীয় প্রশাসনের কাছে নারীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য কঠোর পদক্ষেপ নেওয়ার দাবি উঠেছে।