মাদারীপুরে মোহনা টিভির প্রতিষ্ঠা বাষির্কী পালন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১১ই নভেম্বর ২০২২ ০৫:৫৮ অপরাহ্ন
মাদারীপুরে মোহনা টিভির প্রতিষ্ঠা বাষির্কী পালন

প্রতিষ্ঠার শুভক্ষণে উৎসবের মাতি এ স্লোগানকে সামনে রেখে মোহনা টেলিভিশন ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হযয়েছে। শুক্রবার সকালে মাদারীপুর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও কেক কেটে এ প্রতিষ্ঠা বার্ষিকী  পালন করা হয়।অনুষ্ঠান শেষ একটি র‌্যালি বের হয়ে মাদারীপুর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। 


মোহনা টিভির মাদারীপুর জেলা প্রতিনিধি  মো. আরিফুর রহমানের সভাপতিত্বে ও মাদারীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক  মেহেদী হাসানের সঞ্চালানয় মোহনা টিভির প্রতিষ্ঠা বাষির্কীতে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ইয়াকুব খান শিশির, সাধারণ মনির হোসেন বিলাশ, সহ-সভাপতি জহিরুল ইসলাম খান,যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন মুফতি, মাসুদ সরদার,সাংগঠনিক সম্পাদক অজয় কুন্ড,কোষাধক্ষ্য আব্দুল্লাহ মামুন,কার্যকরী সদস্য  সঞ্চয় কর্মকার অভিজিৎ, মঞ্জুর হোসেন,টি এম সিদ্দিক, গেলাম আজম ইরাদ সহ অনেকেই এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন পেশাজীবী অতিথিরা উপস্থিত ছিলেন ।


প্রতিষ্ঠা বাষির্কী অতিথিরা বলেন, যুগের সাথে তাল মিলিয়ে সময়ের সাথে এগিয়ে যাচ্ছে মোহনা টিভি, তাছাড়া মোহনা টিভির কিছু ব্যাতিক্রম অনুষ্ঠান রয়েছে যার জন্য মোহনা টিভি সবার মনে স্থান করে নিয়েছে। 

অতিথিরা বলেন, মোহনা টিভিতে আগে মাদারীপুরের সংবাদ দেখা যেত না, তবে আরিফ প্রতিনিধি নিয়োগ পাওয়ার পর থেকে মাদারীপুরের বিভিন্ন সংবাদ প্রচার হচ্ছে, যা কিনা সমাজ ও রাষ্ট্রের উপকার হচ্ছে। আশা রাখি এভাবেই মোহনা টিভি ও মাদারীপুর জেলা প্রতিনিধি এগিয়ে যাবে।