বুবলী অধ্যায় চুকিয়ে ফেললেন শাকিব !

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ৯ই মে ২০২৩ ০৮:১৩ অপরাহ্ন
বুবলী অধ্যায় চুকিয়ে ফেললেন শাকিব !

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বাস্তব জীবনে দীর্ঘদিন ধরেই অভিনেতার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে দাম্পত্যকলহ চলছে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব স্পষ্টভাবে জানিয়েছেন বুবলীর সঙ্গে সব অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে তার।


এমনকি ভবিষ্যতে এসব নিয়ে আর কোনো কথাও বলবেন না বলে জানান ‘লিডার, আমিই বাংলাদেশ’ খ্যাত এই অভিনেতা।


শাকিব বলেন, বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। তবে সন্তানের কারণে আমাদের যা করণীয়, শুধুমাত্র ততটুকুই হবে। এর বাইরে আর কিছু নয়। আমি আবারও বলছি, তার সঙ্গে অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।


তিনি আরও বলেন, শেহজাদ এখনও অনেক ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন আমার সঙ্গে দেখা করতে আসে, তখন ন্যানির (সন্তানের দেখভালের জন্য রাখা আয়া) সঙ্গে মা–ও আসে। সন্তানের জন্য আমাদের দেখা-সাক্ষাৎ হবে, এটাই স্বাভাবিক। আমার বড় সন্তান আব্রাহাম এখন একা আসতে পারে। স্কুল বন্ধ থাকলে আমার সঙ্গে থাকে। আমরা একসঙ্গে সময় কাটাই। শেহজাদেরও যখন একা থাকার বয়স হবে, তখন সে-ও ন্যানিকে ছাড়াই একা একা আসবে। বাবার সঙ্গে থাকবে, ঘুরে-বেড়াবে।


ঢাকাই সিনেমার কিং বলেন, দুই সন্তান বাবার সঙ্গে ঘুরে-বেড়াবে, এসব তো স্বাভাবিক, তাই না। আর এসব নিয়ে তো বিভিন্নভাবে রংচং মাখিয়ে খবর প্রকাশের কিছু নেই। আমাদের সম্পর্ক যে নেই সে বিষয়টা তো অনেক আগেই পরিষ্কার করে দিয়েছি আমি। এসব নিয়ে ভবিষ্যতে আরও কোনো কথা বলতে চাই না। আর আপনারাও এসব নিয়ে কিছু জিজ্ঞেস করবেন না আমাকে।


জানা গেছে, শাকিব খানের আসন্ন ‘প্রিয়তমা’ সিনেমায় বুবলীর অভিনয়ের কথা ছিল। এমনটাই জানিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু বর্তমানে দেখা গেছে, এ সিনেমায় কাজ করবেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।


এ প্রসঙ্গে তিনি বলেন, শুরুতে যখন ‘প্রিয়তমা’ নিয়ে আলাপ হয়েছিল, সে সময় গল্পের প্রয়োজনে একদম নতুন কাউকে প্রয়োজন ছিল। যার কোনো সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতা একেবারেই নেই। আর তা ছাড়া ‘প্রিয়তমার’ গল্পের সঙ্গে বুবলীর বয়সও এখন কাভার করছে না। তাই এসব বিবেচনায় তাকে আর নেওয়া হয়নি।


সেই সঙ্গে বুবলীর সঙ্গে আর কোনো সিনেমায় কাজ করবেন না বলে চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে শাকিব বলেন, বুবলীকে আমার সঙ্গে অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও আর দেখা যাবে না। কারণ, আর কোনো দিন বুবলীর সঙ্গে কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে চাই না।