প্রেম ভাঙায় নগ্ন হয়ে প্রেমিকের উপর ‘বদলা’ প্রেমিকার !

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ১৬ই জানুয়ারী ২০২৩ ০৭:৩০ অপরাহ্ন
প্রেম ভাঙায় নগ্ন হয়ে প্রেমিকের উপর ‘বদলা’ প্রেমিকার !

ভাঙা প্রেমে মন ভাঙে। আর তার দরুন কত ঘটনাই না ঘটে! ইদানীং কালে তো আবার দেখা গিয়েছে, সম্পর্ক ভাঙার পর প্রেমিক বা প্রেমিকের বাড়িতে ধরনা দেওয়ার চল। তবে বিচ্ছেদের পর এক মডেল যা করলেন, সেরকম ঘটনা সচরাচর দেখা যায় না। প্রেমিকের উপর বদলা নিতে সম্পূর্ণ নগ্ন হয়েই সমক্ষে এসেছেন তিনি। এতে কি বদলা নেওয়া হল! কী বলছেন মডেল? আসুন শুনে নিই।


নগ্নতা- এই বিষয়টি নিয়ে এখনও সমাজে নানারকমের সংস্কার। একদিকে নগ্নতা, বিশেষত নারীর নগ্নতাকে পণ্য করে তোলা হয় বলে অভিযোগ ওঠে বিভিন্ন মহল থেকে। সে অভিযোগের সত্যতাও আছে। আবার সেই নগ্নতা কখনও-সখনও হয়ে ওঠে প্রতিরোধ, প্রতিবাদের হাতিয়ারও। সামাজিক আন্দোলনের ক্ষেত্রে এরকম ঘটনা ঘটতে দেখা গিয়েছে। যা আসলে বদলে দিয়েছে নগতার ধারণা। আবার ব্যক্তিগত ক্ষেত্রেও এই প্রতিবাদের পথে তুলে ধরা যায় নগ্নতাকে, সম্প্রতি সেই বার্তাই দিলে অস্ট্রেলিয়ার জনপ্রিয় মডেল মিকাইলা।


পেশাগত ভাবে মডেল হওয়ার সুবাদে লাস্যময়ী ছবি তিনি প্রায়শই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে নগ্ন হয়ে প্রকাশ্যে এলেন এই প্রথম। কিন্তু তাঁর এক নগ্নতা বাড়তি গুরুত্ব পাচ্ছে, তাঁর বক্তব্যের কারণে। মডেলটি জানিয়েছেন, প্রেমিকের উপর বদলা নিতেই নগ্ন হয়েছেন তিনি।


তাঁর ছবি দেখতে যাঁরা অভ্যস্ত, অকস্মাৎ এমন ছবি দেখে বেশ অবাকই হয়ে যান তাঁরা, অর্থাৎ তাঁর অনুরাগীরা। স্বাভাবিক ভাবেই এমন ছবি প্রকাশের কারণ গোড়াতে কিছুতেই বুঝতে পারেননি তাঁরা। পরে এর নেপথ্যে থাকা কারণ নিজেই জানিয়েছেন মিকাইলা। জানিয়েছেন তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার কথা। কোনও এক কারণে প্রেমিক তাঁকে ছেড়ে চলে গিয়েছে। মনের মিল না হলে ছেড়ে যাওয়াই সঙ্গত। তা অস্বীকার করেননি মিকাইলা। 


তবে তিনি প্রাক্তন প্রেমিককে দেখাতে চান, ঠিক কাকে ছেড়ে চলে গিয়েছেন ওই ব্যক্তি। আর এই বোঝানোর ক্ষেত্রে হাতিয়ার হয়ে উঠেছে তাঁর নগ্নতা। মিকাইলা জানিয়েছিলেন মিউচ্যুয়ালি ব্রেক-আপ করেছেন তাঁরা। কিন্তু কিছুদিন ধরে নাকি তাঁর সঙ্গে ন্যূনতম যোগাযোগও রাখছেন না তাঁর প্রাক্তন প্রেমিক। সেই রাগ বা অভিমানেই এমন পদক্ষেপ। তাঁর দাবি, বিচ্ছেদের পর তাঁর প্রাক্তন কখনোই তাঁকে এইভাবে আর দেখতে পাবে না। 


তাই ২২ বছরের মডেলের মনে হয়েছে, এই ছবি দেখলে তাঁর কথা ভীষণভাবে মনে পড়বে তাঁর প্রাক্তনের। এভাবেই নাকি তিনি বিচ্ছেদের এবং যোগাযোগহীনতার বদলা নিতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত তাঁর সেই নগ্ন ছবির কমেন্ট বক্সে অনেকেই তাঁর প্রাক্তনের প্রতি সহানুভূতি জানিয়েছেন। এতেই কি তবে ক্ষতে প্রলেপ পড়ল!


নগ্ন ছবি প্রকাশের মাধ্যমে মিকাইলার বদলা কতটা সত্যি হয়ে উঠবে, তা অবশ্য প্রশ্নের বিষয়। তবে তাঁর এই পদক্ষেপ যে সাহসি তা নিয়ে সংশয় নেই। তিনি শুধু নগ্ন হয়েছেন বলেই যে সাহসি, তা অবশ্য নয়। পেশায় মডেল হওয়ার সুবাদে হয়তো নগ্নতার সংস্কার তার মধ্যে নেই। কিন্তু সম্পর্ক ভাঙার প্রতিবাদে নিজের নগ্নতাকে ঢাল করে তোলা- বেশ অন্যরকম ভাবনাই বলে মনে করছেন অনেকে। মন যেমন নিজের, তেমন শরীরও। নগ্নতা সামাজিক নিয়ন্ত্রণের বিষয় নয়, বরং ব্যক্তিগত ইচ্ছানির্ভর। এবং তা ব্যক্তিগত আক্ষেপ বা প্রতিবাদেও তুলে ধরা যায়। মডেলের এই কাজে যেন লুকিয়ে সেই ইঙ্গিত-ই।


যদিও এসব নিয়ে তেমন কোনও মাথাব্যাথা নেই তাঁর অনুরাগীদের। মিকাইলা সত্যি সত্যিই সিঙ্গল হয়েছেন কি-না, সেই খোঁজ নিতে ব্যস্ত হয়ে উঠেছেন তাঁরা। সব মিলিয়ে নিজের নগ্নতাকে একেবারে অন্যরকম ভাবে তুলে ধরে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন এই অস্ট্রেলীয় মডেল।

সূত্র: সংবাদ প্রতিদিন