দক্ষিণী সিনেমায় ‘হঠাৎ বৃষ্টির’ সেই নায়িকা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১২ই মে ২০২২ ০৮:২৯ অপরাহ্ন
দক্ষিণী সিনেমায় ‘হঠাৎ বৃষ্টির’ সেই নায়িকা

বাঙালিদের কাছে তিনি হঠাৎ বৃষ্টির নায়িকা হয়েই প্রথম ধরা দিয়েছিলেন। এরপর কলকাতার সাথী সিনেমায় তাকে সবার চেনা। ওপার বাংলার দর্শকদের কাছে অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ প্রিয়াংকা ত্রিবেদী। বেশ কয়েক বছর ধরেই মিডিয়াতে তেমন আনাগোনা নেই এই নায়িকার। 


সবশেষ ২০১১ সালে জিৎ-এর সঙ্গে 'হ্যালো মেমসাহেব' ছবিতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। অনেকেই হয়তো ভাবছেন প্রিয়াঙ্কা ত্রিবেদী অভিনয় ছেড়ে দিয়েছেন। কিন্তু না, বর্তমানে বহুদিন বাংলা ছবি থেকে দূরে থাকলেও দক্ষিণী ছবিতে সাফল্যের সঙ্গে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।



শুধু বাংলা ছবিই নয়। প্রিয়াঙ্কা ত্রিবেদী অভিনয় করেছেন একাধিক তামিল, তেলুগু, ওড়িয়া এবং হিন্দি ছবিতে।বাঙালি পরিবারের মেয়ে প্রিয়াঙ্কা পরবর্তীকালে বিয়ে করেন কন্নড় ছবির অভিনেতা এবং ছবি নির্মাতা উপেন্দ্র রাওকে। সংসার সামলে এখনও বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করে চলেছেন। মাঝে মধ্যে মডেলিং-এর বিভিন্ন শোতে উপস্থিত থাকতেও দেখা যায় প্রিয়াঙ্কা ত্রিবেদীকে।


২০০ সালে উপেন্দ্র কুমারের সঙ্গে ডেট করা শুরু করেন প্রিয়াঙ্কা ত্রিবেদী। ২০০৩ সালে তারা সাতপাকে বাঁধা পড়েন। তবে সম্প্রতি মা হওয়া নিয়ে নিজের অভিব্যক্তি শেয়ার করেছেন এই তারকা। মা হওয়া যেমন খুশির, তেমনই খুব কঠিন কাজ বলেই মনে করেন প্রিয়াঙ্কা। সন্তানের জন্ম হওয়ার পর এমনিতেই অভিনেত্রীদের তাঁদের চেহারা নিয়ে নানা মন্তব্য শুনতে হয়। 

কিন্তু কখনই সন্তান হওয়ার পর অনেক পরিবর্তন হয় মেয়েদের শরীরে। যেটা স্বাভাবিক। তার পরিবর্তন করা সহজ নয় সবার জন্য। খালি সময়ই থাকে না একজন মায়ের কাছে।

সূত্র: জি নিউজ