লুফে নিন অপুর সঙ্গে ডিনারের সুযোগ

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১২ই এপ্রিল ২০২২ ০৯:৩৮ অপরাহ্ন
লুফে নিন অপুর সঙ্গে ডিনারের সুযোগ

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন সেবামূলক কাজেও দেখা যায় তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের প্রতিটি কাজের জানান দেন তিনি। এ ছাড়াও ছবি পোস্ট করে নিজেকে আবেদনময়ী রূপে তুলে ধরেন ঢাকাই ছবির ‘কুইন খ্যাত’ এই অভিনেত্রী। সেসব ছবির ক্যাপশনে দেন নানা বার্তা।


বর্তমানে সিনেমার শুটিং নিয়ে তিনি ব্যস্ত। এর মধ্যেই আবারও নতুন খবর এলো। সম্প্রতি ফের শুভেচ্ছাদূত হলেন তিনি।


সোমবার (১১ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় ডায়মন্ড হাউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হয়েছেন। সে সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডি এম ডি সৌমেন সাহা।


চুক্তি শেষ করে অনুষ্ঠানে ক্রেতাদের উদ্দেশে তিনি বলেন,‘আসলে ডায়মন্ড হাউজের পণ্যের ভক্ত আমি আগে থেকেই। এখন নতুন সব ডিজাইন দেখে আবারও নতুনভাবে ভক্ত হলাম। গত দুই মাস ধরেই তাদের ডায়মন্ড ব্যবহার করে আসছি। দামও অনেকটা হাতের নাগালে। আমি মনে করি আমার ভক্ত ও ক্রেতারা এই ঈদে ডায়মন্ড কিনতে পারেন। আর যারা বেশি ডায়মন্ড কিনবেন সেখান থেকে সৌভাগ্যবান তিনজন চাঁদরাতে আমার সঙ্গে ডিনারের সুযোগ পাবেন। নিশ্চয়ই এই সুযোগ আপনারা মিস করবেন না।’


প্রসঙ্গত, অপু বিশ্বাসকে সর্বশেষ দেখা গেছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন-বাপ্পী চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেন দেবাশীষ বিশ্বাস।