৬ মাসের জেল লুকাস হার্নান্দেজের

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৪ই অক্টোবর ২০২১ ০৪:২১ অপরাহ্ন
৬ মাসের জেল লুকাস হার্নান্দেজের

লুকাস হার্নান্দেজের সহিংস আচরণের জন্য ২০১৭ সালে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তার তৎকালীন বান্ধবীকে। এজন্য তখন তাকে গ্রেফতারও করেছিল স্প্যানিশ পুলিশ। প্রথম ঘটনা হওয়ায় সেবার জেল খাটতে হয়নি তাকে। কিন্তু আদালতের স্থগিতাদেশ অমান্য করায় এবার তাকে ৬ মাস কারাবাসের নির্দেশ দিয়েছেন মাদ্রিদের একটি আদালত। গতকাল মাদ্রিদের একটি আদালত ফরাসি ডিফেন্ডারের বিরুদ্ধে এই রায় ঘোষণা করেন।


স্বেচ্ছায় কারাগারে যাওয়ার জন্য ১০ দিন সময় পাবেন অ্যাটলেটিকো মাদ্রিদের সাবেক এ ফুটবলার। পছন্দমতো কারাগারও বেছে নিতে পারবেন। অবশ্য জেল এড়াতে আপিল করেছেন ২৫ বছর বয়সী হার্নান্দেজ।২০১৭ সালে এই আইনি লড়াই চলাকালে অ্যাতলেটিকো মাদ্রিদের খেলোয়াড় ছিলেন লুকাস। এরপর ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জিতেছেন, রেকর্ড ফি'তে যোগ দিয়েছেন বুন্দেসলিগা ক্লাব বায়ার্ন মিউনিখে। তার তৎকালীন বান্ধবী আমেলিয়া এখন তার বিবাহিত স্ত্রী। 


স্পেনের আইন অনুযায়ী, প্রথম সাজার মেয়াদ দুই বছরের কম হলে আসামিকে জেলে যেতে হয় না। এ কারণেই, ট্যাক্স ফাঁকি দেওয়ায় লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো ও ডিয়েগো কস্তার মতো খেলোয়াড়দের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হলেও জেল খাটতে হয়নি তাদের। তবে আদালতের আদেশ অমান্য করে দ্বিতীয় অপরাধ করেছেন লুকাস, যার জন্য জেল খাটতে হতে পারে তার।১৯ অক্টোবরের আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে লুকাসকে। এরপর স্বেচ্ছায় কারাগারে যোগ দেওয়ার জন্য ১০ দিন সময় দেওয়া হবে তাকে।