কাউখালীর খালিদ ঈদে ৫টি নাটক ২টি ওয়েভ ফিল্মে

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: বুধবার ১২ই মে ২০২১ ০৫:৪১ পূর্বাহ্ন
কাউখালীর খালিদ ঈদে ৫টি নাটক ২টি ওয়েভ ফিল্মে

পিরোজপুরের কাউখালীর সন্তান অভিনেতা খালিদ হাসানের এবার ঈদুল ফিতরের ঈদে বিভিন্ন চ্যানেলে ৫টি নাটক ও ২টি ওয়েভ ফিল্ম প্রচারিত হবে।


নাটক : ‘‘জমজ ১৪” ঈদের চতুর্থ দিন রাত ৮:৩০মিনিটে আর টিভিতে । পরিচালনায় : আজাদ কালাম চ্যানেল আই এর বিশেষ টেলিফিল্ম : ‘‘কঙ্কাল চোর” ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ২টা ৩০মিনিটে । পরিচালনায়: মেহেদী রনি। টেলিফ্লিম : ‘‘হীরার আংটি” ঈদের ৪র্থ দিন দুপুর ২টা ৩০মিনিটে চ্যানেল আই এর পর্দায়।


পরিচালনায়: মেহেদী রনি। নাটক: ‘‘সুইপার” ঈদের ২য় দিন রাত ৯টায় মাছরাঙা টেলিভিশনের পর্দায়। পরিচালনায়: জাহিদুর রহমান। নাটক: ‘‘ইহার চেয়ে উহাই উত্তম” ঈদের ৪র্থ দিন রাত ১০টায় মাছরাঙা টেলিভিশনে। পরিচালনায় : সোহেল হাসান।


ওয়েভ সিরিজ : ‘‘বরফ কলের গল্প” দেখবেন Binge এ। পরিচালনায়: শহিদুল্লাহ নবী। ওয়েভ ফ্লিম: “নো প্রেম নো বিয়ে” দেখবেন Zee 5 এ। পরিচালনায়: সোহেল হাসান। ২০১৭সালে পরিচালক মুরশালিন শুভ সাত পর্বের ধারাবাহিক , মধ্যবিত্তনামা, নাটক থেকে তার অভিনয়ের হাতেখড়ি।


এরপরে বিভিন্ন সময়ে পরিচালক “আজাদ কালামের জমজ ১২,জমজ ১৩ “ ও তাইফুর জাহান আশিকের “বউ যখন বিউটি ফুল” “ব্যাডলাক “ সহ অর্ধশতাধিক এর বেশি নাটকে অভিনয় করেছেন। যার মধ্যে উল্লেখ যোগ্য নাটক ‘‘সুরত, লুকিয়ে বাচুক ভালোবাসা,কুফা,বেয়ারা বাকের ,শার্লক হোমস ইনলাভ,প্রতিকার,শত্রুতা,আমার একটা তুমি চাই,মনের গ্রুপ প্রজেটিভ,মিজানের বডিগার্ড। তরুন অভিনেতা কাউখালীর সন্তান।



অভিনয় সম্পর্কে খালিদ হাসান বলেন, শুরুর দিকে যে কোন চরিত্রে অভিনয় করতাম।এখন একটু গল্প বুজে বুজে কাজ করা হয় কারন কোয়ানন্টিটির চেয়ে কোয়ালিটির দিকে নজর বেশি দিতেছি।


দুটি শর্ট ফ্লিমে প্রধান চরিত্রে কাজ করা হয়েছে আশাকরি নাটকেও খুব শিগ্রই প্রধান চরিত্রে অভিনয় করা হবে।সবাই আমার জন্য দোয়া করবেন।


#ইনিউজ৭১/এনএইচএস/২০২১