হঠাৎ কেন বধূবেশে দীঘি!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৬ই এপ্রিল ২০২১ ০৩:৫৪ অপরাহ্ন
হঠাৎ কেন বধূবেশে দীঘি!

শিশু শিল্পী থেকে নায়িকা হয়ে বড় পর্দায় হাজির হয়েছেন বেশ কিছুদিন হলো। আলোচনা থেকে সমালোচনা সব কিছুরই সম্মুখীন হতে হয়েছে তাকে। তারপরও থেমে থাকেননি তিনি। একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত সময়ও পার করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।


সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন তিনি। আর দেশে ফিরেই অনুরাগীদের ভিন্নভাবে চমক দিলেন দীঘি।


বধূ বেশে ফ্রেমবন্দি হতে দেখা গেলো দীঘিকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রীতি মতো ভাইরাল হতে শুরু করেছে দীঘি। দীঘির এই ছবি প্রকাশ্যে আসার পর থেকে কেউ কেউ মনে করছেন তবে কি জীবনের নতুন ইনিংস শুরু করলেন নায়িকা?


না, বিয়ের পাত্রী হিসেবে নয়, একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্যই বউ সেজেছেন দীঘি।


মঙ্গলবার (১৩ এপ্রিল) রাজধানীর বারিধারায় গৌতম সাহার কোরিওগ্রাফিতে দীঘি অংশ নিয়েছিলেন আহাম ফ্যাশন হাউজের একটি ব্রাইডাল ফটোশুটে। সেই ছবিগুলোতে ধূসর, গোলাপি সহ বিভিন্ন রঙের লেহেঙ্গায় নতুন এক দীঘিকেই দেখা গেল। তার বধূবেশের ছবিগুলো তুলেছেন নাইমুল ইসলাম। মেকওভার করেছে হাবিব বিউটি লাউঞ্জ।


এটিই ছিল নায়িকার জীবনের প্রথম ব্রাইডাল ফটোশুট। যার কারণে বেশ উচ্ছ্বসিত দীঘি। এ বিষয়ে তিনি বলেন, প্রথমবার ব্রাইডাল শুট করেছি। অনেক ভালো লেগেছে।


তিনি আরও জানান, সামনে ভালো ব্রান্ড আর সব কিছু ভালো হলে মডেলিং চালিয়ে যাবেন। দীঘি ছাড়াও এই ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস, রেবেকা রউফ, বারিশা হক সহ আরও কয়েকজন।


প্রথমবার দীঘির ব্রাইডাল ফটোশুটে অংশ নেয়ার ব্যাপারে কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, দীঘির মা চিত্রনায়িকা দোয়েল আমার কোরিওগ্রাফিতে কাজ করেছিলেন। এবার ভাগ্নি দীঘি করলো। কাজটি খুবই সুন্দর হয়েছে। ফটোশুটের ছবি দেখে তো বুঝতে পারছেন। ওর মা (দোয়েল) বেঁচে থাকলে অনেক খুশি হতেন।


প্রসঙ্গত, সমালোচনা দিয়ে যাত্রা শুরু হলেও, থেমে নেই শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘি। কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। গত ২ এপ্রিল মুক্তি পেয়েছ দীঘি অভিনীত প্রথম সিনেমা ‘টুঙ্গি পাড়ার মিয়া ভাই’ । এখানেও ফজিলাতুন্নেসা মুজিব চরিত্রে অভিনয় করেছেন দীঘি। এর আগে গতমাসে মুক্তি পায় দীঘি দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’।


এছাড়াও সম্প্রতি শেষ করেছেন সুমন ধরের ‘চিঠি’র কাজ। এতে তার বিপরীতে আছেন ইয়াশ রোহান।


#ইনিউজ৭১/জিয়া/২০২১