বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: শনিবার ১৫ই অক্টোবর ২০২২ ০৭:৫২ অপরাহ্ন
বুধহাটা বিবিএম কলেজিয়েট স্কুলের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

আশাশুনি উপজেলার বুধহাটা বাহাদুরপুর ভুবন মোহন  কলেজিয়েট স্কুলের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে বুধহাটা স্কুল রুমে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। 


নির্বাচনে স্কুল শাখায় ৮০৭ জন অভিভাবক ভোটারদের মধ্যে ৬৬৩ জন ভোটার এবং কলেজ শাখায় ১৯০ জন ভোটারের মধ্যে ১৫৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 


নির্বাচনে স্কুল শাখায় আবু সাইদ-বল প্রতীকে ৪১৫ ভোট এবং সাজ্জাদ হোসেন-আনারস প্রতীকে ৩৩৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফিরোজ সরদার- ছাতা প্রতীকে ২৫৭ এবং শফিকুল ইসলাম-দোয়াত কলম প্রতীকে ২৪২ ভোট পেয়েছেন। স্কুল শাখায় ৫ ভোট বাতিল ঘোষনা করা হয়।

কলেজ শাখায় আতিকুল ইসলাম-মাছ প্রতীক নিয়ে ১০৫ ভোট এবং আব্দুল লতিফ – মোরগ প্রতীকে ১০০ ভোট পেয়ে বিজয়ী হয়। প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারুক হোসেন ঢালী – হরিণ প্রতীকে ৫৫ ভোট এবং অসীম চক্রবর্তী – চেয়ার প্রতীকে ৩৬ ভোট পেয়েছেন। 


এর আগে সংরক্ষিত মহিলা সদস্যা পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাছিমা খাতুন নির্বাচিত হয়।


নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম। নির্বাচনকে শান্তিপূর্ণ ও নির্বিঘœ করতে আশাশুনি থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সিহাবুল ইসলাম সিহাব সঙ্গীয় ফোর্স সার্বক্ষনিক দায়িত্বে নিয়োজিত ছিলেন।