কোপার ফাইনালে গায়িকা শাকিরা পাচ্ছেন যত টাকা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: রবিবার ১৪ই জুলাই ২০২৪ ০৮:২২ অপরাহ্ন
কোপার ফাইনালে গায়িকা শাকিরা পাচ্ছেন যত টাকা

সময়টা ২০০৬, বিশ্বকাপের থিম সঙে কণ্ঠ দিয়েছিলেন কলম্বিয়ান গায়িকা শাকিরা। এরপর ২০১০ বিশ্বকাপে তার থিং সঙ অসম্ভব সাড়া ফেলেছিল। পরের বিশ্বকাপেও ছিল শাকিরার গান। কিন্তু লাতিন আমেরিকার গায়িকা হয়েও ফুটবলের সবচেয়ে পুরনো আসর কোপা আমেরিকায় কখনও পারফর্ম করেননি এই পপ তারকা। এবার সেটাই হতে যাচ্ছে।


এবার যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় কোপা আমেরিকার ফাইনালে দেখা যাবে শাকিরার নাচ ও গান। আগামীকাল বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপা আমেরিকার শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কলম্বিয়া। ম্যাচের প্রথমার্ধের বিরতিতে পারফর্ম করতে দেখা যাবে শাকিরাকে। ফলে বেড়ে যাবে ফাইনাল ম্যাচের বিরতির সময়।


অন্য ম্যাচগুলোতে বিরতি ১৫ মিনিটের হলেও, আর্জেন্টিনা ও কলম্বিয়ার ফাইনাল ম্যাচে প্রথমার্ধ শেষে দেওয়া হবে ২৫ মিনিটের বিরতি।


স্পেনের জাতীয় দৈনিক ক্রীড়া সংবাদপত্র মার্কা জানিয়েছে, হাফ টাইমের শো-তে শাকিরা কার্ডি বি-এর সাথে ‘পুন্টেরিয়া’ এবং তার নতুন অ্যালবামের ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’-এর কয়েকটি গান গাইবেন। ২০ মিনিট গান গাইবেন কলম্বিয়ার এই তারকাশিল্পী।


আর্জেন্টাইন এক সাংবাদিক জানিয়েছেন, এই পারফর্মেন্সের জন্য শাকিরা পারিশ্রমিক নিবেন ২ মিলিয়ন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ২৩ কোটি ৪৩ লাখ টাকা।