বরিশালে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: রবিবার ৭ই আগস্ট ২০২২ ০৫:৫৮ অপরাহ্ন
বরিশালে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বরিশালের চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার বরিশাল নগরীর গীর্জামহল্লা এলাকা থেকে রাত ৮টার দিকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। আটককৃত ফিরোজ জোমাদ্দার বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের উত্তর ভেদুরিয়া গ্রামের মৃত ইউনুস জোমাদ্দারের পুত্র।



থানা সূত্রে জানা গেছে, বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের উত্তর কাজলাকাঠি গ্রামের এক মেয়ের সাথে আটককৃত ফিরোজ জোমাদ্দারের বিবাহের কথা হয়। এর পরে মেয়ে দেখতে এসে ছেলে পক্ষ মেয়েকে পছন্দ হয় নাই মর্মে জানায়। কিন্তু ফিরোজ কৌশলে মেয়ের ফোন নাম্বার সংগ্রহ করে। মোবাইল ফোনে মেয়ের সাথে ছেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বরিশালের বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিক বার ধর্ষণ করে। মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে ফিরোজ নানা অজুহাত দেখিয়ে বিয়ে করতে রাজি হয় নাই। ধর্ষণের শিকার ভিকটিম জানান, এঘটনায় আমি আত্মহত্যার চেষ্টা করি তখন ছেলে পক্ষ আমাকে বিয়ে আশ্বাস দেয় এবং শেবাচিম হাসপাতালে চিকিৎসা করাই। এর পরেও আমাকে বিয়ে করতে না মত পোষন করলে আমি বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চেয়ারম্যানের কাছে বিচার নিয়ে যাই। পরে ইউপি চেয়ারম্যান আমাকে ৩০ হাজার টাকা দিয়ে চলে যেতে বলেন। পরে বিষয়টি নিয়ে আমি বরিশাল কোতয়ালী মডেল থানায় ধর্ষণের মামলা দায়ের করি। 


মামলা সূত্রে জানা গেছে, চলতি বছরের ৬ জুন মেয়েটি বাদী হয়ে ছেলেকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১৫। গত শনিবার বরিশাল নগরীর গীর্জামহল্লা এলাকা থেকে রাত ৮টার দিকে অভিযান চালিয়ে আসামী ফিরোজ জোমাদ্দারকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বরিশাল আমানতগঞ্জ পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পুলিশ পরির্দশক (এসআই) শহিদুল ইসলাম। 


বরিশাল কোতয়ালী মডেল থানার পুলিশ পরির্দশক(তদন্ত) লোকমান হোসেন জানান, আটককৃত আসামীকে আদালতের কাছে সোর্পদ করা হয়েছে।