র‌্যাব-৮'র অভিযানে বিপুল ইয়াবাসহ দুই কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ১১ই আগস্ট ২০২১ ০৮:০২ অপরাহ্ন
র‌্যাব-৮'র অভিযানে বিপুল ইয়াবাসহ দুই কারবারী আটক

বিপুল পরিমান ইয়াবা সহ দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৮। বুধবার (১১ আগস্ট) রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন বাইপাস সড়ক এলাকা থেকে তাদের আটক করেন সিপিসি-২, ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। বুধবার (১১ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-৮ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।




র‌্যাব-৮ সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব সদর দপ্তর এর গোয়েন্দা বিভাগ এর সহযোগিতায় জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী  মাগুরা টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে যানবাহন যোগে বিপুল পরিমান মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এর একটি চালান নিয়ে মাগুরা হতে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেছে। 




এমন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্প এবং র‌্যাব সদর দপ্তর এর গোয়েন্দা বিভাগ যৌথভাবে গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। এরই ধারাবাহিকতায় ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন বাইপাস সড়ক মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযান চালায় এবং মাদক ব্যবসায়ী আসামী বেনাপোল থানার সাদিপুর গ্রামের মোঃ আকরাম আলীর পুত্র মোঃ সোহাগ হোসেন(৩০) ও যশোর কোতয়ালী থানার পিয়ারী মহন রোডের বাসিন্দা মৃত এমএস আলম খানের পুত্র শাহারিয়ার আলম খান(৪৪) কে আটক করেন। 




এ সময় তাদের নিকট হতে ১০ হাজার ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত ৬টি সিম কার্ডসহ ৪ টি মোবাইল ফোন, মাদক বিক্রির নগদ ৯ হাজার ৩০০ টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি পাজেরো জীপ জব্দ করা হয়। 



গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন বলে র‌্যাব সূত্র জানায়।