সিরাজগঞ্জে ৬৫ কেজি গাঁজাসহ আটক ১; ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদক
পারভেজ সরকার, জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
প্রকাশিত: শনিবার ১৮ই নভেম্বর ২০২৩ ০৬:৪২ অপরাহ্ন
সিরাজগঞ্জে  ৬৫ কেজি গাঁজাসহ আটক ১;  ট্রাক জব্দ

সিরাজগঞ্জের রায়গঞ্জে  লবন ভর্তি  ১টি ট্রাক জব্দ করে ৬৫.৫ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব ১২ এর সদস্যরা।


শনিবার দুপুরে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব ১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ এর  অধিনায়ক মোঃ মারুফ হোসেন এর নির্দেশনায় ১৭ নভেম্বর সন্ধ্যা ৬ টার সময় র‌্যাব-১২’র সদর কোম্পানির অভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলাধীন  ঘুড়কা বেলতলা মেসার্স সমবায় ড্রাইভার ফিলিং ষ্টেশন এর সামনে” একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে মাদক বিরোধী অভিযান চালিয়ে লবন ভর্তি ট্রাক থেকে ৬৫.৫ কেজি গাঁজাসহ মোঃ আবু হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। এছাড়াও মাদক ব্যবসায়ীর সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২টি মোবাইল ফোন, ০৪টি সিম কার্ড, এবং নগদ ২৩,৬০০ টাকাসহ সাথে থাকা ট্রাক জব্দ করা হয়।


আটকৃত মাদক ব্যবসায়ী হলেন, নঁওগা জেলার পত্নীতলা থানার, পূর্ব পাটিচড়া গ্রামের, মোঃ আফিজ উদ্দিনের ছেলে। 


র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটক মাদক ব্যবসায়ী জানায়, তারা প্রসাশনের চোখ ফাকিদিয়ে সিরাজগঞ্জ সহ দেশের বিভিন্ন জেলায় ট্রাকযোগে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।


আটকৃৃত আসামিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাব ১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান।