কেন্দুয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক যুবক

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১১ই মে ২০২৩ ০৮:১৪ অপরাহ্ন
কেন্দুয়ায় প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক যুবক

আট বছরের এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় এলাকাবাসী হাবিবুল্লাহ্ (৩৫) নামক এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১১ মে) সকাল ৯টার দিকে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়ন গাড়াদিয়া গ্রামে। 


  স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষিত মেয়েটি গাড়াদিয়া গ্রামের একজন দিন মজুরের মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনির শিক্ষার্থী। পারিবারিক সু-সম্পর্ক থাকায় একই গ্রামের আবুল কাশেমের ছেলে হাবিবুল্লাহ (৩৫) মেয়েটির বাড়িতে যাতায়াত করতো। আজ সকালে মেয়েটির বাবা দিন মজুরির কাজে  এবং মা এনজিও থেকে ঋণ নিতে বাড়ির বাইরে যায়। এই সুযোগে হাবিবুল্লাহ মেয়েটির বাড়িতে এসে বসত ঘরে ঢুকে মেয়েটিকে একা পেয়ে ধর্ষণ করে। মেয়েটির আর্ত-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে ধর্ষক হাবিবুল্লাহকে আটক করে কেন্দুয়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে আসলে স্থানীয় জনতা আটক হাবিবুল্লাহকে পুলিশের নিকট সোপর্দ করে। 


    এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে হাবিবুল্লাহকে আসামী করে দুপুরে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। 


    এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে বিকাল ৫টার দিকে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা দায়ের প্রেক্ষিতে হাবিবুল্লাহ্কে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।