ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ ২ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মোঃ ইলিয়াস আলী - জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: সোমবার ৮ই মে ২০২৩ ০৭:৫৯ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ ২ যুবক গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ে আগ্নেয়াস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।


সোমবার (০৮ মে) দুপুরে জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন।


সংবাদ সম্মেলনে তিনি জানান, বালিয়াডাঙ্গী  উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দক্ষিণ দুয়ারী জিয়াবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৩০ বোতল ফেন্সিডিল, মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ বড়পলাশবাড়ী ইউনিয়নের দক্ষিণ দুয়ারী এলাকার মৃত কলিমউদ্দীনের ছেলে সবুর হাসান জুলুনকে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।


পুলিশের পক্ষ থেকে আসামি জুলুনকে জিজ্ঞাসাবাদের করা হলে সে জানায় রতনদিঘী এলাকার রাকিব হাসান লতিফ ও রানা মিস্টারের কাছে অবৈধ আগ্নোয়াস্ত্র আছে। এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে রাকিব হাসান লতিফকে আটক করে ডিবি। পরে  তার তথ্য অনুযায়ী রানা মিস্টারের বসত বাড়ি থেকে একটি সচল আগ্নেয়াস্ত্র ও একটি তাজাগুলি উদ্ধার করে। পরে তাদের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় অস্ত্র আইনে মামলায় করা হয় বলে নিশ্চিত করে পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন। 


আসামীরা হলেন, ওই উপজেলার রতনদিঘী এলাকার ইসমাইল হোসেনের ছেলে রাকিব হাসান লতিফ (২৬) একই এলাকার ইদ্রিস আলীর ছেলে রানা মিস্টার।